রবিউল ইসলাম রবি (দিনাজপুর২৪.কম)  বগুড়ার শিবগঞ্জে পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের উপর হামলার ঘটনা ঘটেছে। এব্যাপারে শিবগঞ্জ থানায় সাধারণ ডায়েরী করেছে ভুক্তভোগী।
জানা যায়, উপজেলার মোকামতলা ইউনিয়নের চক রামচন্দ্রপুর মৃত আঃ ওয়াহেদের পুত্র রাকিবুল হাসান ও মৃত আঃ আজিজের পুত্র ইউসুফ আলীর সঙ্গে পূর্ব শত্রুতার জেরে বিরোধ চলে আসছিল। তাদের বাড়ী পাশাপাশি হওয়ায় ইউসুফ আলী প্রায় সময় রাকিবুল হাসানকে অকথ্য ভাষায় গালিগালাজসহ বিভিন্ন ভয়ভীতি-হুমকি প্রদান করত। একপর্যায়ে গত ০৫ নভেম্বর রাত সাড়ে ১০টায় রাকিবুল অটোভ্যানযোগে ইউসুফের বাড়ির সামনের রাস্তা দিয়ে বাবলাতলা ভ্যান ষ্ট্যান্ডে যেতে থাকলে বাড়ির সামনে পৌছামাত্রই ইউসুফ রাকিবুলের উপর অতর্কিত ভাবে হামলা করে এবং তার হাতে থাকা বাঁশের লাঠি দ্বারা এলোপাথারীভাবে মারপিট করে শরীরের বিভিন্ন স্থানে জখম করে। এসময় স্থানীয় লোকজন এগিয়ে আসলে ইউসুফ বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে ঘটনাস্থল থেকে চলে যায়।
এঘটনায় ভুক্তভোগী রাকিবুূল বলেন, আমি বাড়ি ফেরার সময় পেছন থেকে আমি কিছু বুঝে উঠার আগেই আমার উপর হামলা করে। আমি প্রশাসনের নিকট এর সুষ্ঠু ও সঠিক বিচার দাবী করছি।
এঘটনায় শিবগঞ্জ থানা অফিসার ইনচার্জ মিজানুুর রহমান বলেন, এবিষয়ে সাধারণ ডায়েরী করা হয়েছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।