-ছবি সংগ্রহীত

(দিনাজপুর২৪.কম) ছাত্রলীগের মেয়াদোত্তীর্ণ সাংগঠনিক ইউনিটের কমিটি গঠনের নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। করোনার কারণে এতদিন কমিটি গঠন না হলেও শিক্ষা প্রতিষ্ঠান খুললে শীঘ্রই ছাত্রলীগের জেলা ইউনিটের কমিটি দেয়া হবে বলে জানিয়েছেন তিনি।

বৃহস্পতিবার গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করলে তাঁদেরকে এই নির্দেশনা দেওয়া হয় বলে জানিয়েছেন ছাত্রলীগ সভাপতি আল নাহিয়ান খান জয়।

তিনি বলেন, এক অনানুষ্ঠানিক বৈঠকে প্রধানমন্ত্রীর সাথে আমাদের দেখা হয়। সে সময় ছাত্রলীগের সাংগাঠনিক কর্মকান্ড নিয়ে আলোচনা হয়।

তিনি বলেন, করোনার কারণে মেয়াদোত্তীর্ণ ইউনিটের কমিটি গঠন থমকে ছিল, সে বিষয়ে প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করা হয়। পরবর্তীতে তিনি সংগঠনকে গতিশীল করতে কমিটি গঠনের নির্দেশনা দিয়েছেন। করোনাকালে ছাত্রলীগের ভূমিকা নিয়েও প্রশংসা করেছেন প্রধানমন্ত্রী বলে জানান তিনি।

আল নাহিয়ান খান জয় বলেন, করোনাকালে সংকটে পড়া মানুষের পাশে দাঁড়িয়েছে ছাত্রলীগ। সে বিষয়ে তিনি প্রশংসা করেন। এছাড়াও ৭ মার্চের কর্মসূচীরও প্রশংসা করেছেন তিনি।

সম্মেলন আয়োজনের কোনো নির্দেশনা দেওয়া হয়েছে কিনা জানতে চাইলে তিনি বলেন, এ ধরনের কোনো নির্দেশনা বা আলোচনা হয়নি। তবে একটি পক্ষ গুজব ছড়াচ্ছে। তাদেরকে আইনের আওতায় আনা প্রয়োজন। -ডেস্ক