1. dinajpur24@gmail.com : admin :
  2. dinajpur24@gmail.com : akashpcs :
  3. self@unliwalk.biz : brandymcguinness :
  4. ChristineTrent91@basic.intained.com : christinetrent4 :
  5. cruz.sill.u.s.t.ra.t.eo91.811.4@gmail.com : howardb00686322 :
  6. azegovvasudev@mail.ru : latricebohr8 :
  7. kenmacdonald@hidebox.org : moset2566069 :
  8. news@dinajpur24.com : nalam :
  9. vaughnfrodsham2412@456.dns-cloud.net : reneseward95 :
  10. Sonya.Hite@g.dietingadvise.club : sonya48q5311114 :
  11. jcsuave@yahoo.com : vaniabarkley :
সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ১১:২৫ পূর্বাহ্ন
নোটিশ :
নতুন রুপে আসছে দিনাজপুর২৪.কম! ২০১০ সাল থেকে উত্তরবঙ্গের পুরনো নিউজ পোর্টালটির জন্য দেশব্যাপী সাংবাদিক, বিজ্ঞাপনদাতা প্রয়োজন। সারাদেশে সংবাদকর্মী নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা এখনই প্রয়োজনীয় জীবন বৃত্তান্ত সহ সিভি dinajpur24@gmail.com এ ইমেইলে পাঠান।

শাহরুখের কাছে টাকা পান রণবীর, অস্বীকার কিং খানের!

  • আপডেট সময় : রবিবার, ১১ জুন, ২০১৭
  • ০ বার পঠিত

(দিনাজপুর২৪.কম) বলিউড কিং শাহরুখ খানের কাছে নিজের পাওনা পাঁচ হাজার টাকা নগদ দাবি করে বসলেন রণবীর কাপুর। কিন্তু তার সে দাবিকে স্রেফ উড়িয়ে দিলেন শাহরুখ।

শাহরুখ খান-আনুশকা শর্মা জুটির নতুন ছবি ‘যাব হ্যারি মেট সেজাল’-ছবির নাম আগেই ঘোষণা হয়েছে। রণবীরের দাবি, এই ছবির নাম নাকি তিনিই দিয়েছেন। মুম্বাইতে রণবীরের পরের ছবি ‘জগ্গা জসুস’-এর দ্বিতীয় গানের মুক্তি উপলক্ষে এই রহস্য ফাঁস করেন তিনি। রণবীর বলেন, “যাব হ্যারি মেট সেজাল”- নামটা আমি সাজেস্ট করেছিলাম। আমি এখনই মান্নাতে গিয়ে শাহরুখের থেকে পাঁচ হাজার টাকা নেব। কারণ টাইটেলটা আমার। ”

রণবীর আরও জানিয়েছেন, “বেশ কয়েক মাস আগে মেহবুব স্টুডিওয় তার ছবির শুটিং চলছিল। সেখানেই অন্য ফ্লোরে শুট করছিলেন শাহরুখ ও ইমতিয়াজ আলি। তাদের সঙ্গে দেখা করতে গিয়ে নাকি এই নামের কথা বলেন রণবীর। তখন সবাই হেসে বলেছিল, বাজে টাইটেল। আর এখন ছবির পোস্টারে তার রাখা নাম দেখে তিনি খুব খুশি। ”

তবে এই দাবি সোশ্যাল মিডিয়ায় অস্বীকার করেছেন খোদ শাহরুখ খান। তিনি টুইট করেন, ‘রণবীর এই দাবি করলেও “যাব হ্যারি মেট সেজাল”-এর নাম সে কখনও দেয়নি। ফলে পাঁচ হাজার টাকাটাও ও পাবে না। -ডেস্ক

নিউজট শেয়ার করুন..

এই ক্যাটাগরির আরো খবর