1. dinajpur24@gmail.com : admin :
  2. dinajpur24@gmail.com : akashpcs :
  3. self@unliwalk.biz : brandymcguinness :
  4. ChristineTrent91@basic.intained.com : christinetrent4 :
  5. Dinah_Pirkle28@lovemail.top : dinahpirkle35 :
  6. cruz.sill.u.s.t.ra.t.eo91.811.4@gmail.com : howardb00686322 :
  7. azegovvasudev@mail.ru : latricebohr8 :
  8. kenmacdonald@hidebox.org : moset2566069 :
  9. news@dinajpur24.com : nalam :
  10. NonaShenton@miss.kellergy.com : nonashenton3144 :
  11. vaughnfrodsham2412@456.dns-cloud.net : reneseward95 :
  12. Sonya.Hite@g.dietingadvise.club : sonya48q5311114 :
  13. jcsuave@yahoo.com : vaniabarkley :
সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ০৪:৪৯ অপরাহ্ন
নোটিশ :
নতুন রুপে আসছে দিনাজপুর২৪.কম! ২০১০ সাল থেকে উত্তরবঙ্গের পুরনো নিউজ পোর্টালটির জন্য দেশব্যাপী সাংবাদিক, বিজ্ঞাপনদাতা প্রয়োজন। সারাদেশে সংবাদকর্মী নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা এখনই প্রয়োজনীয় জীবন বৃত্তান্ত সহ সিভি dinajpur24@gmail.com এ ইমেইলে পাঠান।

শহরের হঠাৎপাড়া হকার্স কল্যাণ সমিতির পক্ষ থেকে কাউন্সিলরদের সংবর্ধনা অনুষ্ঠিত

  • আপডেট সময় : সোমবার, ১৫ ফেব্রুয়ারী, ২০১৬
  • ১ বার পঠিত

এম.আর.মিজান (দিনাজপুর২৪.কম) দিনাজপুর শহরের হঠাৎপাড়া হকার্স কল্যাণ সমিতি কর্তৃক আয়োজিত নব নির্বাচিত কাউন্সিলর ও মহিলা কাউন্সিলর এর সংবর্ধনা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে নব নির্বাচিত ১০নং ওয়ার্ডের পৌর কাউন্সিলর সিতরাতুল ইসলাম বাবু, ৮নং ওয়ার্ডের পৌর কাউন্সিলর কাজী আকবর হোসেন অরেঞ্জ ও ১০,১১ ও ১২ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর মাজতুরা বেগম পুতুলকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। সংবর্ধনা অনুষ্ঠানে হকার্স কল্যাণ সমিতির সভাপতি মোঃ আনোয়ার হোসেনের সভাপতিত্বে উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক রহিম শেখ, ক্যাশিয়ার পাপ্পু শেখ, সাংগঠনিক সম্পাদক মোঃ জাফর শেখ, কার্যকরী সদস্য ইমার আলী শেখ, লুৎফর শেখ, শাহীন শেখ প্রমুখ।
গত শনিবার হঠাৎপাড়া হকার্স কল্যাণ সমিতির কার্যালয়ে সমিতির সভাপতি আনোয়ার হোসেন সমিতির বিভিন্ন দাবী দাওয়া তুলে ধরেন। সভায় বক্তব্যে উপস্থিত পৌর কাউন্সিলর সিতরাতুল ইসলাম বাবু বলেন, আমাদের যুব সমাজ আজ মদকের ছোবলে আক্রান্ত এর থেকে পরিত্রাণ পেতে হবে। আপনারা আমাকে ভোটে নির্বাচিত করেছেন, আমি সব সময় আপনাদের পাশে থাকব। হঠাৎপাড়া কল্যাণ সমিতিকে যে কোন সহযোগিতা পৌর কাউন্সিলরদের পক্ষ থেকে করা হবে। তিনি হকার্স কল্যাণ সমিতির সদস্যবৃন্দের উদ্দেশ্যে সদস্য বৃদ্ধি ও অত্র অঞ্চলে মাদকসহ অসামাজিক কার্যকলাপ প্রতিরোধকল্পে সমিতির সহযোগিতা কামনা করেন। পৌর কাউন্সিলর কাজী আকবর হোসেন অরেঞ্জ বলেন, আমি শপথ গ্রহণের পরে আমার এলাকা এখন প্রায় মাদকমুক্ত। আমি সকল মাদক ব্যবসায়ীকে বলেছি যে, আপনাদের সব ধরণের সহযোগিতা করা হবে কিন্তু আমার এলাকায় মাদক ব্যবসা করতে দিব না। যদি এরপরও কেউ মাদক ব্যবসা করে তাহলে যথাযথ আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে। ১০,১১ ও ১২নং ওয়ার্ডের সংরক্ষিত পৌর কাউন্সিলর মাজতুরা বেগম পুতুল বলেন, আপনাদের যে কোন ধরণের সহযোগিতা দরকার হলে আমার কাছে আসবেন আমি আপনাদের সর্বোচ্চ সহযোগিতা করার চেষ্টা করব। সংবর্ধনা অনুষ্ঠানে হঠাৎপাড়া এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গসহ সমিতির সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

নিউজট শেয়ার করুন..

এই ক্যাটাগরির আরো খবর