(দিনাজপুর২৪.কম) বৃষ্টিভেজা মুম্বাই। শশীকে বিদায় জানানোর পালা। রাত থেকেই শশীর বাড়ি পৃথ্বী হাউসে ছিল তারকাদের ভিড়। অভিষেক-ঐশ্বরিয়ার সঙ্গে বন্ধুকে বিদায় জানাতে এসেছিলেন অমিতাভ বচ্চন। নিজের ব্লগে অকপটে স্বীকার করেছেন, শশীর মতো অভিনেতা থাকলে তার বলিউডের শাহেনশা হওয়া বোধহয় হতই না। মঙ্গলবার এ সংক্রান্ত একটি খবর প্রকাশ করেছে ভারতের সংবাদ প্রতিদিন পত্রিকায়।

কাপুর পরিবারের দ্বিতীয় প্রজন্মের শেষ কান্ডারিকে শ্রদ্ধা জানাতে এসেছিলেন সঞ্জয় দত্ত, নাসিরুদ্দিন শাহ, রত্না পাঠক শাহ, অনিল কাপুর, রানি মুখোপাধ্যায়, কাজল, বনি কাপুররা।

পৃথ্বী হাউস থেকে মরদেহ নিয়ে যাওয়া হয় দেশটির সান্তাক্রুজ ক্রিমেটোরিয়ামে। সেখানেও মানুষের ঢল নামে। বৃষ্টি উপেক্ষা করেই প্রিয় অভিনেতাকে শ্রদ্ধা জানাতে এসেছিলেন অনুরাগীরা।

বড় ছেলে কুণাল কাপুরই যাবতীয় নিয়ম পালন করেন। পাশে দাঁড়িয়েছিলেন রণবীর, ঋষি, রণধীর, রাজীবরা। সাইফকে নিয়ে পাশে ছিলেন কারিনাও।

নশ্বর দেহ বিলীন হয়ে গেল প্রকৃতির মাঝে। রেখে গেল একরাশ স্মৃতি। যে স্মৃতি উঠে এসেছে তারকাদের রোমন্থনে। সোশ্যাল মিডিয়ায় উঠেছে RIP রব। তবে আজ সবকিছুর উর্ধ্বে তিনি। মিশে গেছে প্রকৃতিতে। -ডেস্ক