সুকুমার বাবু দাস (দিনাজপুর২৪.কম) পঞ্চগড়ের আটোয়ারী উপজেলার সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী সাদিয়া সামাদ লিসাকে (১৪) অপহরণের পর হত্যা করে পুকুরে ফেলে দেওয়ার প্রধান অভিযুক্ত   আসামী মঙ্গলবার (২৪সেপ্টেম্বর)২০১৯ইং তারিখে আদালতে আত্মসমর্ণ করেছে।
একই সময় এদিকে ন্যায্য বিচারের দাবিতে আবারও মানববন্ধন করেছেন এলাকার সাধারণ জনগণ সহ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রী ও অভিভাবক বৃন্দ।
সাদের আত্মসমর্পণের বিষয়টি নিশ্চিত করে আটোয়ারি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক জানান, লিসা হত্যার প্রধান অভিযুক্ত সাদ(১৪) আদালতে আত্মসমর্পণ করেছে। জিজ্ঞাসাবাদের জন্য আবেদন প্রক্রিয়া চলছে।
উল্লেখ্য, গত বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় নিখোঁজ হয় লিসা। পরে অনেক খোঁজাখুঁজি করেও কোথাও পাওয়া যায়নি তাকে। পরদিন (শুক্রবার, ২০ সেপ্টেম্বর) সকালে বাড়ীর পাশে একটি পুকুরে স্থানীয়রা লিসার লাশ পুকুরের পানিতে ভাসতে দেখে পুলিশকে খবর দিলে পুলিশ এসে তার লাশ উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতলের মর্গে প্রেরণ করে।
ঘটনার দিনেই লিসার বাবা আব্দুস সামাদ কয়েকজনকে আসামী করে আটোয়ারি থানায় মামলা দায়ের করে। এজাহার সূত্রে জানা যায় যে  আসামীরা হলেন, ১। মোঃসাদ(১৪),পিতা মোঃআক্তারুজ্জামান, ২।মোঃআকাশ আলী(১৬) পিতা মোঃফারুক হোসেন, ৩।মোঃমুন্না (১৫),পিতা মোঃমাওলানা মজিবর রহমান, সর্ব সাং, ছোট দাপ, ৪।মোঃ আব্দুল্লাহ  পিতা মোঃ অজ্ঞাত, সাং-মির্জাপুর,উপজেলা-আটোয়ারি,  জেলা- পঞ্চগড়।