(দিনাজপুর২৪.কম) গেল ক’বছরে বিভিন্ন সূত্র আর স্থিরচিত্রের বরাত দিয়ে পরীমনির প্রেম-বিয়েকেন্দ্রিক অনেক খবরই প্রকাশ পেয়েছে গণমাধ্যমে। তবে শেষ পর্যন্ত কোনওটারই তল খুঁজে পাওয়া যায়নি। এমনকী গেল বছর পরী নিজেও আংটিবদলের একটি ছবি ফেসবুকে প্রকাশ করে হৈচৈ ফেলে দিয়েছেন। না, সেটিও জানা গেল স্রেফ ‌‘মজা’র ছলেই করেছেন তিনি।তবে এবার আর মজা নয়, ‘লাভগুরু’র প্রেমে হাবুডুবু খাচ্ছেন দেশের সিনেমার আলোচিত নায়িকা পরীমনি। এত দিন বিষয়টি অপ্রকাশিত থাকলেও প্রেমিকের জন্মদিনে তা প্রকাশ করলেন এই নায়িকা। দুজনে তাদের রিলেশনশিপ স্ট্যাটাসও পরিবর্তন করেন।
একটি এফএম রেডিওতে ‘লাভগুরু’ নামের একটি অনুষ্ঠান উপস্থাপনা করে নিজেকে লাভগুরু হিসেবে পরিচয় দিতে স্বাচ্ছন্দ্যবোধ করেন সাংবাদিক তামিম হাসান। এক বছর ধরে চুপিচুপি প্রেম করলেও এবার নায়িকার সঙ্গে তার প্রেমের সম্পর্ক প্রকাশ্যে চলে আসে।
পরীমনির শেষ জন্মদিনের অনুষ্ঠানে তার প্রেমের বিষয়টি আমন্ত্রিত অতিথিদের কাছে অনেকটাই পরিষ্কার হয়ে গিয়েছিল। অন্যদিকে প্রেমিকের জন্মদিনে নিজেই সম্পর্কের কথা প্রকাশ করলেন তিনি। তবে বিয়ে, সংসারের বিষয়টি নিয়ে কোনো কথা বলেননি এই নায়িকা।
ফেসবুকের রিলেশনশিপ স্ট্যাটাসে লিখেছেন, ইন আ রিলেশনশিপ উইথ…। পরীমনি তার রিলেশনশিপ তথ্য বদলে ফেলার পাশাপাশি ইঙ্গিতপূর্ণ স্ট্যাটাসও লেখেন। ‘আজ বৃষ্টি রাতের এক বছর…’ এমন স্ট্যাটাসে ধারণা করা হচ্ছে, পরীমনি ও তামিমের প্রেমের বয়স (১২ জুলাই দিবাগত রাত) এক বছর পার করেছে।
এদিকে সম্পর্কের বিষয়টি নিয়ে কথা বলার চেষ্টা করা হলে পরীমনির ফোন বন্ধ পাওয়া গেছে। -ডেস্ক