(দিনাজপুর২৪.কম) টেকনাফ চাকমারকূল রোহিঙ্গা ক্যাম্পে বহিরাগত রোহিঙ্গা সন্ত্রাসী গ্রুপের সাথে ব্যাপক সংঘর্ষ ও গোলাগুলিতে ১ জন নিহত হয়েছে। এ ঘটনায় আরও ১০ জন আহত হয়েছে। পুলিশ ঘটনাস্থল হতে মৃতদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছে।
প্রত্যক্ষদর্শী সূত্র জানায়,  রোববার ভোর সাড়ে ৪টারদিকে টেকনাফের ২১নং চাকমারকূল ক্যাম্পে উখিয়া উপজেলার হাকিম পাড়া ও জামতলী ক্যাম্পের একদল স্বশস্ত্র রোহিঙ্গা সন্ত্রাসী গ্রুপ চাকমারকূল ক্যাম্পের সি-ব্লকে অবস্থান নেয়। সেখানে অবস্থানে থাকা তোহা বাহিনী এবং বহিরাগত সন্ত্রাসী গ্রুপের মধ্যে গোলাগুলি ও সংঘর্ষের ঘটনা ঘটে। এতে দা-কিরিচ ও লাঠিসোটা ছাড়াও অর্ধশত রাউন্ড গোলাগুলির ঘটনা ঘটে। এসময় সি-ব্লকের হোছন আলীর ছেলে নুর হাকিম (২৭) ঘটনাস্থলে গুলিবিদ্ধ হয়। এছাড়া ১০ জনেরও অধিক ব্যক্তি গুলিবিদ্ধ ও কোপে আহত হয়। তাদের ক্যাম্পের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এই ঘটনার খবর পেয়ে কক্সবাজার ১৬ এপিবিএন পুলিশের অধিনায়ক এসপি মোঃ তারিকুল ইসলাম তারিক ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি জানান, এই ঘটনার খবর পেয়ে আমি ঘটনাস্থলে রয়েছি। এখন আইন-শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় ১জন নিহত এবং অন্তত ১০ জনের অধিক আহত হয়েছে। মৃতদেহ উদ্ধার করে পোস্টমর্টেমের জন্য মর্গে প্রেরণের প্রস্তুতি চলছে। -ডেস্ক