1. dinajpur24@gmail.com : admin :
  2. dinajpur24@gmail.com : akashpcs :
  3. self@unliwalk.biz : brandymcguinness :
  4. ChristineTrent91@basic.intained.com : christinetrent4 :
  5. Dinah_Pirkle28@lovemail.top : dinahpirkle35 :
  6. cruz.sill.u.s.t.ra.t.eo91.811.4@gmail.com : howardb00686322 :
  7. azegovvasudev@mail.ru : latricebohr8 :
  8. kenmacdonald@hidebox.org : moset2566069 :
  9. news@dinajpur24.com : nalam :
  10. NonaShenton@miss.kellergy.com : nonashenton3144 :
  11. vaughnfrodsham2412@456.dns-cloud.net : reneseward95 :
  12. Sonya.Hite@g.dietingadvise.club : sonya48q5311114 :
  13. jcsuave@yahoo.com : vaniabarkley :
সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ০৫:৪০ অপরাহ্ন
নোটিশ :
নতুন রুপে আসছে দিনাজপুর২৪.কম! ২০১০ সাল থেকে উত্তরবঙ্গের পুরনো নিউজ পোর্টালটির জন্য দেশব্যাপী সাংবাদিক, বিজ্ঞাপনদাতা প্রয়োজন। সারাদেশে সংবাদকর্মী নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা এখনই প্রয়োজনীয় জীবন বৃত্তান্ত সহ সিভি dinajpur24@gmail.com এ ইমেইলে পাঠান।

রাশিয়াকে রুখতে আধুনিক সমরাস্ত্র মজুদ আমেরিকার

  • আপডেট সময় : সোমবার, ১৯ ডিসেম্বর, ২০১৬
  • ০ বার পঠিত

us_to_ship_1600_tanks_to_dutch_arms_depot_in_clear_message-dinajpur24(দিনাজপুর২৪.কম) নেদারল্যান্ডে ট্যাংক এবং সামরিক যানের বহর পাঠানো শুরু করেছে আমেরিকা। নেদারল্যান্ডের আইগেলশোভেন গ্রামের একটি অস্ত্রগুদামে এই সমস্ত অত্যাধুনিক ট্যাংক রাখা হবে। রাশিয়ার সম্ভাব্য হামলা ঠেকাতে স্নায়ু যুদ্ধের পর ইউরোপে ন্যাটো যে অস্ত্র মজুদ গড়ে তুলছে তার অংশ হিসেবে এই সমস্ত ট্যাংক সেখানে পাঠানো হচ্ছে।

এর মাধ্যমে রাশিয়াকে কঠোর বার্তা দিচ্ছে আমেরিকা। কলকাতা টুয়েন্টিফোর জানায়, নেদারল্যান্ডের দক্ষিণ-পূর্বাঞ্চলীয় গ্রাম আইগেলশোভেনের ছয়টি ঘাঁটিতে অত্যাধুনিক ট্যাংক, সাঁজোয়া যান এবং কামানসহ এক হাজার ৬০০ সামরিক যানের মজুদ গড়ে তুলছে ন্যাটো। স্থানটি বেলজিয়াম এবং জার্মান সীমান্তের কাছে অবস্থিত। ১৯৮৫ সালে কোল্ড ওয়্যারের সময় এই গোপন ঘাঁটিগুলিকে চালু করা হয়েছিল। সম্ভাব্য সোভিয়েত হামলার বিরুদ্ধে মহড়ার কাজে এই ঘাঁটিগুলি সেই সময়ে ব্যবহার করেছে মার্কিন সেনাবাহিনী।

এদিকে, নেদারল্যান্ড ছাড়াও পোল্যান্ড, বেলজিয়াম এবং জার্মানির অস্ত্র মজুদাগারগুলোও পুনরায় চালু করার পরিকল্পনা নিয়েছে ন্যাটো। রাশিয়ার যে কোনও ধরনের পদক্ষেপ রুখে দিতেই এই সিদ্ধান্ত নিয়েছে ন্যাটো। -ডেস্ক

নিউজট শেয়ার করুন..

এই ক্যাটাগরির আরো খবর