মোঃ সেতাউর রহমান (দিনাজপুর২৪.কম)  ঠাকুরগাওয়ের রাণীশংকৈলে বিভিন্নভাবে ক্ষতিগ্রস্থদের ১১৫টি পরিবারের মাঝে ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ করলেন জেলা প্রশাসক। চলতি মৌসুমে ঝড়ে ক্ষতিগ্রস্থ, অবৈধ স্থাপনা উচ্ছেদের ফলে ক্ষতিগ্রস্থদের মাঝে এ অনুদান দেন জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম। উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌসুমী আফরিদার সভাপতিত্বে শুক্রবার ২৮ জুন দুপুরে প্রধান অতিথি হিসেবে এ অনুদান দেন।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহরিয়ার আযম মুন্না, ভাইস চেয়ারম্যান সোহেল রানা, প্রকল্প কর্মকর্তা মোতাহার হোসেন, সহকারী কমিশনার (ভূমি) প্রতিনিধি আসাদুজ্জামান খোকন, তহশিলদার জাহিরুল ইসলাম, নেকমরদ ইউপি চেয়ারম্যান এনামুল হক প্রমুখ।
উপজেলার কুমোরগঞ্জ বালিয়াদিঘী পুকুর পাড়ে ক্ষতিগ্রস্থদের পুনর্বাসন করার জন্য দুর্যোগ ব্যবস্থাপনা ত্রাণ মন্ত্রণালয় থেকে ১০২ পরিবারের প্রত্যেককে দুই বান্ডিল ঢেউটিন ও নগদ ছয় হাজার টাকা করে অনুদান দেওয়া হয়। এছাড়াও উপজেলার ১৩টি আদিবাসি পরিবার পুনর্বাসনের জন্য একই অনুদান পান। পরবর্তীতে আরো সুযোগ সুবিধা দেওয়ার আশ্বাস দেন জেলা প্রশাসক কে এম কামরুজ্জামান সেলিম। জেলা প্রশাসক আরো বলেন, অনুদানের টিন বিক্রী যোগ্য নহে। কেউ যদি এ টিন কাজে না লাগিয়ে বিক্রী করে বা অন্য কাজে লাগাই তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।