(দিনাজপুর২৪.কম) পানি সম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম বলেছেন, রাজনী‌তি‌, সামা‌জিকসহ সকল কাজে সাংবাদিক ও পুলিশ অত্যন্ত গুরুপ্তপূর্ণ ভু‌মিকা পালন ক‌রেন। আর রাজ‌নীতি কর‌তে হ‌লে দু‌টি বন্ধু খুব প্র‌য়োজন তা হ‌লো সাংবা‌দিক ও পু‌লিশ।

শুক্রবার সকাল সা‌ড়ে ১১ টার ‌দি‌কে শরীয়তপুর পু‌লিশ লাইন্স ড্রিল ‌সেডে পু‌লিশ মে‌মোরিয়াল ডে ২০১৯ অনুষ্ঠা‌নে এসে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা‌ বলেন।
উপমন্ত্রী আরো ব‌লেন, জ‌ঙ্গি ও মাদকের বিরু‌দ্ধে পুলিশ কাজ ক‌রে যা‌চ্ছেন। বা‌হিনী অনেক আছে তার ভিতর পু‌লিশ বা‌হিনী সাধারণ মানু‌ষের পা‌শে বে‌শি থা‌কে। প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা পুলিশের জন্য ব্যাপক কাজ ক‌রে‌ছেন। পু‌লি‌শের‌ বেতন বৃ‌দ্ধি ক‌রে‌ছেন ও প্র‌মোশন বাঁ‌ড়ি‌য়ে দি‌য়ে‌ছেন।
তিনি ব‌লেন, প্রধানমন্ত্রী নারী বান্ধব। নারীরা অনে‌কে পুরু‌ষের চে‌য়ে ভা‌লো কিছু ক‌রছেন। দে‌খেন নারীরা স্পিকার, ডি‌সি, মন্ত্রী, এম‌পি, পু‌লিশের বড় বড় কর্মকর্তা হয়েছেন।
শরীয়তপুর পু‌লিশ সুপার আব্দুল মো‌মে‌নের সভাপ‌তি‌ত্বে বি‌শেষ অতি‌থি হি‌সে‌বে বক্তব্য রা‌খেন শরীয়তপুর-১ আস‌নের সংসদ সদস্য ইকবাল হো‌সেন অপু, শরীয়তপুর-৩ আস‌নের সংসদ সদস্য না‌হিম রাজ্জাক, শরীয়তপুর অতি‌রিক্ত জেলা প্রশাসক (সা‌র্বিক) আব্দুলাহ্ আল মামুন, অতি‌রিক্ত পু‌লিশ সুপার মো. আল মামুন সিকদার, র‌্যাব-৮ (সিপিসি-৩) মাদারীপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন। সদর উপ‌জেলা প‌রিষ‌দের চেয়ারম্যান আবুল হা‌সেম তপাদার, গোসাইরহাট উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ নাসির উদ্দিন, ন‌ড়িয়া উপ‌জেলা প‌রিষদ চেয়ারম্যান একেএম ইসমাইল হক, ভেদরগঞ্জ উপ‌জেলা প‌রিষদ চেয়ারম্যান ‌মো. হুমায়ুন কবীর মোল্লা, শরীয়তপুর পৌরসভার মেয়র মো. র‌ফিকুল ইসলাম কো‌তোয়াল, ন‌ড়িয়া পৌরসভার মেয়র শ‌হিদুল ইসলাম বাবু রা‌ড়ি প্রমুখ।-ডেস্ক