(দিনাজপুর২৪.কম) রাজধানীতে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুইজন নিহত হয়েছেন। বুধবার গভীর রাতে বাড্ডা সাতারকুল পাঁচখোলা ও মিরপুর বেড়িবাঁধ এলাকায় এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে। নিহতরা হলেন, মহারাজ (৪০) ও নাজমুল হাসান ওরফে ব্যঙ্গা বাবু (৩৮)। র‌্যাবের দাবি, তারা মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী কার্যক্রমে জড়িত।

র‌্যাব-১ এর এএসপি কামরুজ্জামান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি- সাঁতারকুল পাঁচখোলা এলাকায় কয়েকজন মাদক বিক্রেতা অবস্থান করছে। এ সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলে গেলে তারা আমাদের লক্ষ্য করে গুলি ছোঁড়ে। আত্মরক্ষার্থে আমরাও পাল্টা গুলি করলে কয়েকজন পালিয়ে যায় এবং একজন গুলিবিদ্ধ হয়। পরে আহত অবস্থায় মহারাজকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক রাত সাড়ে ৩টার দিকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে, র‌্যাব-৪ এর সিনিয়র এএসপি সাজেদুল ইসলাম জানায়, রাতে খবর পাই- শাহ আলী খানাধীন মিরপুর বেড়িবাঁধ এলাকায় কয়েকজন শীর্ষ সন্ত্রাসী অবস্থান করছে। এর ভিত্তিতে র‌্যাবের টহল দল সেখানে গেলে তারা গুলি ছোঁড়ে। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি ছুঁড়লে নাজমুল হাসান ওরফে ব্যঙ্গা বাবু নামে একজন গুলিবিদ্ধ হয়। পরে তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক পৌনে ৪টার দিকে তাকে মৃত ঘোষণা করেন। -ডেস্ক