(দিনাজপুর২৪.কম) রাঙ্গামাটি জেলার বাঘাইছড়ি ও রাজস্থলী উপজেলায় করোনা উপসর্গ নিয়ে আইসোলেশনে থাকা ২ যুবকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দিবাগত রাতে বাঘাইছড়ির যুবক চট্টগ্রাম নেয়ার পথে এবং রাজস্থলীর যুবক নিজ বাড়ীতে মারা যান। বাঘাইছড়ির মৃত ব্যক্তির নমুনা সংগ্রহ করে আগেই চট্টগ্রাম পাঠানো হয়েছে এবং রাজস্থলীর মৃত্য যুবকের নমুনা শুক্রবার সংগ্রহ করা হয়েছে।

বাঘাইছড়ি উপজেলায় করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়া যুবক পেশায় একজন মুদি দোকানি। রোগী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসলে তার শরীরে করোনার উপসর্গ থাকায় তার নমুনা সংগ্রহ চট্রগ্রাম ফৌজদার হাট পাঠিয়ে রোগীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আইসোলেশনে রাখা হয়। বৃহস্পতিবার সন্ধায় তার অবস্থার অবনতি হওয়ায় অ্যাম্বোলেন্স যোগে চট্রগ্রাম করোনা ইউনিটে নেয়ার পথে গাড়িতেই তার মৃত্য হয়।

এদিকে রাজস্থলী উপজেলায় মারা যাওয়া যুবক চট্টগ্রামে পোশাক কারখানায় চাকুরীরত অবস্থায় ছিলেন। দেশের করোনা পরিস্থিতি খারাপ হওয়ায় সে গত ১২ দিন আগে চট্টগ্রাম থেকে নিজবাড়ী বাঙ্গালহালিয়ায় চলে আসেন।

শুক্রবার বিকালে সে খেলার মাঠে খেলাধুলা করে এবং বাজারের ঘোরাঘুরি করতে দেখা গেছে। কিন্তু শুক্রবার দিবাগত রাতে সে মৃত্যু বরণ করে। রাজস্থলী হাসপাতালের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রুহ্লা অং মারমা শুক্রবার সকালে নমুনা সংগ্রহ করে চট্টগ্রামে প্রেরণ করেন।

উপজেলা প্রশাসনের পক্ষ থেকে রোগীর বাড়ি ও আশপাশের বাড়ির সব পরিবারকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে ।এছাড়া বাঘাইছড়ির দুইটি প্রাইভেট ক্লিনিক হেলথ কেয়ার ডাইগোনোস্টিক সেন্টার ও কেয়ার ডাইগোনোস্টিক সেন্টারকে রোগীর রিপোর্ট আশার আগ পর্যন্ত বন্ধ ঘোষণা করা হয়েছে। -ডেস্ক