(দিনাজপুর২৪.কম) মা! এই শব্দটা শুনলেই যেন আকাশ সমান ভালোবাসার কথা মাথায় আসে! কারণ, হাজার অসুবিধা থাকুক তিনি তাঁর সন্তানের প্রতি কর্তব্যে অবিচল। তাঁর সহজিয়া আলিঙ্গনে গলে যায় মোম, ভিজে যায় সন্তানের চোখের কোণা। সেই এমনই এক মায়ের সন্ধান মিলল, দুর্ঘটনার কারণে যাঁর রক্তাক্ত শরীর। তবুও কোলের সন্তানকে বুকে আগলে রেখে স্তন্যপান করিয়ে চলেছেন তিনি।

মানুষ ভাবলে ভুল হবে! এই কাহিনি এক মা হনুমান এবং তার সন্তানের। এক ছবি সম্প্রতি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সেই ছবিতে দেখা যাচ্ছে রক্তাক্ত এক হনুমান। আর তার কোলে সন্তান। সেই রক্তাক্ত অবস্থাতেই কোলের সন্তানকে দুধ খাওয়াচ্ছে সে।

ঘটনাটি হায়দরাবাদের। হাইওয়েতে বসে রয়েছে সেই মা হনুমান। কোনও দুর্ঘটনার কারণেই ব্যাপক ভাবে জখম হয়েছে সেই মা! কিন্তু কী ভাবে আঘাতপ্রাপ্ত হয়েছে সে, তা নিয়ে কিছুই জানা যায়নি। হায়দরাবাদের কাছেই সঙ্গরেড্ডি জেলার নরসাপুরে ঘটেছে এই ঘটনা।

ছবিটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই মা হনুমানের প্রতি ভালোবাসার ডানা মেলে দিয়েছেন নেটপাড়ার মানুষজন। কেউ বলছেন, সত্যিই তিনি শুধু মা! কেউ আবার বলছেন, এই মায়ের জন্য গর্বে বুক ভরে যাচ্ছে। কেউ কেউ আবার মায়ের রক্তাক্ত দশা দেখে শীঘ্রই শুশ্রুষার কথাও বলছেন। -ডেস্ক