(দিনাজপুর২৪.কম) আসন্ন পবিত্র ঈদুল আজহা উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিরোধী দলীয় নেত্রী বেগম রওশন এরশাদ, প্রধানমন্ত্রীর বিশেষ দূত এবং জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ এবং বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন। প্রধানমন্ত্রীর ডেপুটি প্রেস সচিব আশরাফুল আলম খোকন বৃহস্পতিবার গণমাধ্যধ্যমকে এ তথ্য জানান। তিনি বলেন, প্রধানমন্ত্রী তাদের প্রত্যেককে পৃথক পৃথক ঈদ কার্ড পাঠিয়ে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।
প্রধানমন্ত্রীর পক্ষে তার প্রটোকল অফিসার খুরশিদ-উল আলম বৃহস্পতিবার দুপুর ২টা ৫০ মিনিটে জাতীয় সংসদ ভবনে বিরোধী নেত্রীর অফিসে গিয়ে তার সহকারি ব্যক্তিগত সচিব সুজাউল ইসলামের কাছে ঈদ কার্ড হস্তান্তর করেন। এর আগে দুপুর ২টা ৪৫ মিনিটে তিনি এইচ এম এরশাদের সংসদ ভবনের অফিসে যান এবং তার সহকারি ব্যক্তিগত সচিব মঞ্জুরুল ইসলামের কাছে ঈদ কার্ড হস্তান্তর করেন।
প্রধানমন্ত্রীর পক্ষে আওয়ামী লীগের একটি প্রতিনিধিদল বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টায় বিএনপির নয়াপল্টনেরর অফিসে যান এবং দলের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান রিপনের কাছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার জন্য একটি ঈদ কার্ড হস্তান্তর করেন। -ডেস্ক