(দিনাজপুর২৪.কম) রংপুর নগরীর সিও বাজার এলাকায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে তিন নারী ও এক শিশুসহ ৫ জন নিহত হয়েছেন। রোববার (০২ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে সিও বাজার এলাকার রংপুর-দিনাজপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। এ দুর্ঘটনায় আহত হয়েছেন অন্তত ৪০ জন যাত্রী। গুরুতর আহত অবস্থায় ৩০ জনকে রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছে। কোতয়ালী থানার ওসি মোখতারুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করেছেন।

নিহতদের মধ্যে তিনজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন-গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জের রোকসানা (১৮), আজমুন (৪৫ ) ও পঞ্চগড় জেলার শিশু শাহীন (৮) ।

পুলিশ জানায়, রোববার দুপুর ১২টার দিকে নগরীর সিও বাজার এলাকায় রংপুর থেকে পঞ্চগড়গামী বিআরটিসি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি বাসের মুখোমুখি সংঘর্ষের এ ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই ৫ জন নিহত হয়। আহতদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা।

এ দিকে হাসপাতালে আহতদের মধ্যে ৮ জনের অবস্থা সংকটাপন্ন বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসক ডা. মুনতাসির। তিনি বলেন, আহতদের বেশির ভাগের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। অনেকের হাত পা ভেঙে গেছে।