সোহেল রশীদ (দিনাজপুর২৪.কম)  মহান মুক্তিযুদ্ধে গুরুত্¦পুর্ণ অবদান রাখায় রংপুরের প্রবীন সাংবাদিক, সাবেক এমপি দাবানলের সম্পাদক, বৃহত্তর রংপুর-দিনাজপুর মোটর শ্রমিক ইউনিয়নের প্রতিষ্ঠাতা মুক্তিযোদ্ধা খন্দকার গোলাম মোস্তফা বাটুলকে সম্মাননা প্রদান করেছে রংপুর চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাষ্ট্রি।
আজ সোমবার দুপুরে চেম্বার ভবনের আরসিসিআই অডিটরিয়ামে এ সম্মনানা প্রদান অনুষ্ঠিত হয়।
রংপুর চেম্বারের সভাপতি মোস্তফা সোহরাব চৌধুরী টিটুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর মেট্রোপলিটন পুলিশের কমিশনার মোহাঃ আবদুল আলীম মাহমুদ, বিপিএম।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ রংপুর জেলা ইউনিটের কমান্ডার ও এফবিসিসিআইয়ের পরিচালক মুক্তিযোদ্ধা মোছাদ্দেক হোসেন বাবলু প্রমুখ।
বাটুল ছাড়াও কাউনিয়া উপজেলার মুক্তিযোদ্ধা শামছুল হক ও পীরগঞ্জ উপজেলার মুক্তিযোদ্ধা মোজাফফর হোসেনকে রংপুর চেম্বার অব কমার্স এ্যান্ড ইন্ডাষ্ট্রি’র পক্ষ থেকে উত্তরীয় পরিধান ও উপঢৌকন প্রদানের মাধ্যমে সম্মাননা প্রদান করা হয়। অনুষ্ঠানে সম্মাননা প্রাপ্ত মুক্তিযোদ্ধাদের ওপর নির্মিত ভিডিও ডকুমেন্টরী প্রদর্শনও করা হয়েছে।
বক্তারা বলেন, বঙ্গবন্ধুর ৭ই মার্চের ভাষনে উদ্বুদ্ধ হয়ে বাংলার দামাল ছেলেরা মহান মুক্তিযুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিল বলেই আজ আমরা একটি স্বাধীন সার্বভৌম বাংলাদেশ পেয়েছি। তাই তারা ১৯৭১ এবং মুক্তিযুদ্ধের সঠিক চেতনায় বাংলাদেশকে গড়ে তোলার আহ্বান জানান।