প্রকৌঃ জুনায়েদ আহমেদ (দিনাজপুর২৪.কম) বাংলাদেশ, ভারত ও নেপালের কবি-লেখকদের অংশগ্রহণে রংপুরে “আন্তর্জাতিক কবি-লেখক মিলনমেলা-২০১৯” অনুষ্ঠিত হয়েছে। আজ রোববার রংপুরের দর্শনায় অবস্থিত ব্র্যাক লার্নিং সেন্টারে অনুষ্ঠিত হয় উক্ত মিলনমেলা। অনুষ্ঠানটির আয়োজক ছিলো বাংলাদেশের শীর্ষস্থানীয় কবি, লেখক ও সংগঠকদের সংগঠন ‘সাফল্য সাহিত্য ও সংস্কৃতি পরিবার বাংলাদেশ’। অনুষ্ঠানে সেরা কবি, লেখক ও সংগঠকদের সম্মাননা প্রদান করা হয়।
অনুষ্ঠানের ১ম অধিবেশনের উদ্বোধক ছিলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) ও যুগ্ম সচিব জনাব মোঃ জাকির হোসেন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট শিক্ষাবিদ ও সাহিত্যিক অধ্যাপক মুহাম্মদ আলীম উদ্দিন। প্রধান আলোচক ছিলেন লেখক ও গবেষক অধ্যাপক মোহাম্মদ শাহ আলম। সম্মানিত অতিথিবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন শাহ আল মারুফ, এ্যাড. জাকিয়া সুলতানা চৈতী, বাবু সুশান্ত ভৌমিক, কবি মাসুদ মোস্তাফিজ, রেজাউল করিম মুকুল, এ্যাড. মাজহারুল ইসলাম ও কবি রানা মাসুদ। সভাপতিত্ব করেন কবি দেলোয়ার হোসেন রংপুরী।
অনুষ্ঠানের ২য় অধিবেশনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কবি ইমরোজ সোহেল। সম্মানিত অতিথিবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন অধ্যক্ষ ফখরুল আনাম বেঞ্জু, বীর মুক্তিযোদ্ধা আকবর হোসেন, কবি আবু নাসের সিদ্দিক তুহিন, মোঃ রবিউল ইসলাম, মাহাবুবুল ইসলাম, কবি আব্দুর রউফ, কবি মনিরুজ্জামান শাহীন, দিলরুবা শাহাদৎ, তানভীর হোসেন, আনোয়ারুল ইসলাম, শরীফ আহমেদ, বাদল চৌধুরী ও প্রকৌঃ জুনায়েদ আহমেদ সহ আরও অনেকে। সভাপতিত্ব করেন কবি নাসরিন বেগম নাজ, সভাপতি, সাফল্য সাহিত্য ও সংস্কৃতি পরিবার বাংলাদেশ। অনুষ্ঠানে দুই শতাধিক কবি, লেখক ও সংগঠক অংশগ্রহণ করেন।