-সংগ্রহীত

(দিনাজপুর২৪.কম) চিত্রনায়িকা শাবনূর, ক্রিকেটার মোহাম্মদ আশরাফুল, অভিনেত্রী মেহের আফরোজ শাওন, দিলরুবা ইয়াসমিন রুহি, সোহানা সাবা, স্পর্শিয়া, চিত্রনায়ক সাইমন সাদিক- এমন অনেক তারকা মিলে উপভোগ করেছেন এ সপ্তাহে মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র ‘গহীনের গান’। ২৩ ডিসেম্বর সন্ধ্যায় যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টার সিনেমাসে এই প্রদর্শনীতে আমন্ত্রিত অতিথিদের পাশাপাশি উপস্থিত ছিলেন ছবিটির নায়ক-গায়ক আসিফ আকবরসহ অন্য শিল্পী-কুশলী ও সাংবাদিকবৃন্দ।

বাংলাঢোল প্রযোজিত দেশের প্রথম পূর্ণদৈর্ঘ্য মিউজিক্যাল ফিল্ম ‘গহীনের গান’ ২০ ডিসেম্বর থেকে চলছে দেশের ১৪টি প্রেক্ষাগৃহে। সাদাত হোসাইন পরিচালিত ছবিটি এরই মধ্যে দর্শকমহলে সমাদৃত হয়েছে। এরই ধারাবাহিকতায় বিশেষ প্রদর্শনীতে ছবিটি দেখে ভূয়সী প্রশংসা করেছেন বিশিষ্ট শিল্পীরা। ক্রিকেটার মোহাম্মদ আশরাফুল প্রতিক্রিয়ায় জানান, আরো বেশি দর্শকের কাছে নিয়ে যাওয়ার জন্য ছবিটির প্রচারে অংশ নিতে চান তিনি। একইভাবে ছবিটির প্রশংসা করে সাফল্য কামনা করেছেন জনপ্রিয় চিত্রনায়িকা শাবনূর। ছবিটি দেখে মুগ্ধতা প্রকাশ করেছেন গীতিকবি শহীদ মাহমুদ জঙ্গী, শহীদুল্লাহ ফরায়জী, নির্মাতা মুনসুর আলী, হাসিবুর রেজা কল্লোল, রায়হান রাফি, সাকিব রায়হান, লেখক-সংগীতশিল্পী লুৎফর হাসান, চিত্রনায়িকা তানহা তাসনিয়া, শিল্পী লোপা হোসাইন, প্রযোজক ইকবাল, সিডি চয়েসের কর্ণধার জহিরুল ইসলাম সোহেল প্রমুখ। বিশেষ প্রদর্শনীতে আরো উপস্থিত ছিলেন ই.বি. সল্যুশন্সের ব্যবস্থাপনা পরিচালক রাফিউর রহমান খান ইউসুফজাই, পরিচালক ফয়সাল আহমেদ প্রমুখ।

‘গহীনের গান’-এর প্রযোজক এনামুল হক জানান, ছবি মুক্তির প্রথম দিন থেকেই বিভিন্ন প্রেক্ষাগৃহে যাচ্ছেন আসিফ আকবর। ২৫ ডিসেম্বর তিনি যাচ্ছেন রংপুর। সেখানকার শাপলা পৃক্ষাগৃহে দুটি শো-তে দর্শকের সঙ্গে ছবিটি উপভোগ করবেন আসিফ। একইভাবে দ্বিতীয় সপ্তাহেও বিভিন্ন প্রেক্ষাগৃহে যাওয়ার প্রস্তুতি নিয়েছেন তিনি।

‘গহীনের গান’ তৈরি হয়েছে আসিফ আকবরের গাওয়া ভিন্ন ভিন্ন নয়টি গান নিয়ে। এতে তার সঙ্গে অভিনয় করেছেন সৈয়দ হাসান ইমাম, তমা মির্জা, তানজিকা আমিন, আমান রেজা, তুলনা আল হারুন ও কাজী আসিফ রহমান। ছবিটির সর্বাধিক গানের গীতিকার-সংগীত পরিচালক তরুন মুন্সী। -ডেস্ক