(দিনাজপুর২৪.কম) পাকিস্তানের সাবেক ক্রিকেটার ও রাজনীতিবিদ ইমরান খানের তিন নম্বর বিয়েটাও টিকল না। আলোচিত এই বিয়ে টিকল মাত্র ২ মাস। অদ্ভুত করেণে বিয়েটা ভাঙায় ব্যাপক সমালোচনা এবং হাস্যরসের সৃষ্টি হয়েছে। গত ফেব্রুয়ারিতে দেশটির এক আধ্যাত্মিক নারীকে বিয়ে করেন ইমরান। বিয়ের আগেই ইমরান হবু স্ত্রী বুশরাকে শর্ত দিয়েছিলেন তার পরিবারের কেউই লম্বা সময়ের জন্য ইমরানের বাড়িতে অতিথি হতে পারবেন না। কিন্তু বুশরার ছেলে অনেক দিন ধরে ইমরানের বাড়িতে অবস্থান করায় ইমরান ক্ষেপে তিনি! যা শেষ পর্যন্ত গড়ায় বিচ্ছেদ অবধি!

কোনো পক্ষ থেকেই আনুষ্ঠানিক ঘোষণা না আসলেও দেশটির সংবাদ মাধ্যম বলছে, গত একমাস ধরেই আলাদা থাকছেন ইমরান-বুশরা। বুশরা আছেন তার বাবা মার সঙ্গে। অন্যদিকে এই বিয়েতে সম্মতি না দেওয়া পাকিস্তানের বিশ্বকাপজয়ী অধিনায়কের ভাই-বোনেরা এসে তার বাড়িতে উঠেছেন। বুশরার বিদায়ের পর ইমরানের পোষা কুকুরটিও নাকি ফিরে এসেছে।

১৯৯২ সালে অবসর নেওয়ার ৩ বছর পর ব্রিটিশ ধনকুবের জেমস গোল্ডস্মিথের মেয়ে জেমাইমাকে বিয়ে করেন তিনি। ২০০৪ সালে ডিভোর্স হয় দুজনের। এরপর ২০১৫ সাংবাদিক ও টেলিভিশন উপস্থাপিকা রেহাম খানের সঙ্গে বিয়ে হয় তার। ১০ মাস টিকেছিল সেই বিয়ে। -ডেস্ক