(দিনাজপুর২৪.কম) বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টুর্নামেন্ট ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএলে ফিজিও দায়িত্ব পাওয়ায় বাংলাদেশ জাতীয় দলের ফিজিওর পদ থেকে পদত্যাগ করছেন সাকিব-তামিমদের ফিজিও শ্রীলঙ্কান মারিও ভিল্লাভারায়ন। দীর্ঘদিন ধরে বাংলাদেশ জাতীয় দলের সঙ্গে কাজ করা এ লঙ্কান ফিজিও বিসিবির কাছে অব্যাহতি চেয়েছেন।

বুধবার (২৯ জানুয়ারি) নিজের পদত্যাগপত্র বিসিবির কাছে দাখিল করেন ভিল্লাভারায়ন। ২০১৪ সাল থেকে বাংলাদেশ দলের সঙ্গে কাজ করেছেন তিনি। জানা গেছে, আইপিএলের একটি স্বনামধন্য দলের সঙ্গে কাজ করার প্রস্তাব পেয়েছেন এই অভিজ্ঞ ট্রেনার।

চলতি মাসেই বাংলাদেশ দল টি-টুয়েন্টি সিরিজ খেলতে পাকিস্তান সফরে গিয়েছিল, তবে ভিল্লাভারায়ন দলের সঙ্গে এই সফরে যাননি। তার না যাওয়ার কারণ তখন পরিষ্কারভাবে জানা না গেলেও এখন অনুমান করা হচ্ছে, বাংলাদেশের সঙ্গে সম্পর্ক ছিন্ন করছেন বলেই পাকিস্তান সফরের প্রথম দফায় কাজ করেননি মারিও।

উল্লেখ্য, আইপিএলের ১৩তম আসরের পর্দা উঠছে আগামী ২৯ মার্চ। এবার নতুন আঙ্গিকে অনুষ্ঠিত হচ্ছে বিশ্বের সবচেয়ে জনপ্রিয় এই ফ্র্যাঞ্চাইজিভিত্তিক টি-টুয়েন্টি টুর্নামেন্ট। আসরের ফাইনাল অনুষ্ঠিত হবে ২৪ মে। -ডেস্ক