(দিনাজপুর২৪.কম) যশোরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে ছাত্রলীগের এক নেতা খুন হয়েছেন। যশোর সদর উপজেলার নরেন্দ্রপুর গ্রামের তারোপাড়ার আমতলায় এ ঘটনা ঘটে। নিহত ছাত্রলীগ নেতা জনি (২২) ওই গ্রামের সিরাজের ছেলে। সোমবার রাত ৯টার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান,  জনি ইউনিয়ন ছাত্রলীগের নেতা ছিলেন। তিনি দীর্ঘদিন ধরে বালু ব্যবসা করে আসছিলেন। সম্প্রতি এলাকার একটি পুকুরে বালু ক্রয় করা নিয়ে তিনি ইউনিয়ন ছাত্রলীগ নেতা চাউলিয়া গ্রামের বালু ব্যবসায়ী খোড়া শাহিনের সঙ্গে  দ্বন্দ্বে জড়িয়ে পড়েন।

সোমবার রাত পৌনে ৯টার সময় জনি আমতলা মোড়ে দাঁড়িয়ে ছিলেন। এ সময় কয়েকজন অজ্ঞাত পরিচয়ে  লোকজন এসে তাকে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। ঘটনাস্থলে জনির দেহ এবং একটি মোটরসাইকেল পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়।

যশোর কোতয়ালি মডেল থানার ওসি মনিরুজ্জামানসহ একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠায়। যশোর কোতয়ালি মডেল থানার ইন্সপেক্টর (অপারেশন) আহসান উল্লাহ জানান, জনি নামে এক যুবক খুন হয়েছেন। তবে কি কারণে এই হত্যাকাণ্ড এবং কারা এ খুনের সঙ্গে জড়িত সে ব্যাপারে এই মুহুর্তে কিছুই বলা সম্ভব নয়। পুলিশ খুনিদের আটকের চেষ্টা করছে বলে তিনি জানান। -ডেস্ক