(দিনাজপুর২৪.কম) ময়মনসিংহের গফরগাঁওয়ে আড়াই বছরের শিশু ছেলেকে নিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন এক মা। মঙ্গলবার (১৭এপ্রিল) সকালে গফরগাঁও উপজেলার ধামাইল এলাকায় এই ঘটনা ঘটে। নিহতরা হলেন- লিজা খাতুন ও তার ছেলে ইয়াছিন ঢালী। নিহতের স্বামী রাজীব ঢালী জানান, ছেলে ইয়াছিনের হাতের দুটি আঙ্গুল কেটে যাওয়ায় সোমবার বিকালে শাশুড়ি নাসিমা খাতুনের সঙ্গে লিজার কথা কাটাকাটি হয়। এতে অভিমান করে সকাল সাতটার দিকে ছেলেকে নিয়ে বের হয়ে যান লিজা। পরে বাড়ির পাশেই আন্তঃনগর যমুনা এক্সপ্রেস ট্রেনের নিচে শিশু ইয়াছিনকে নিয়ে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করে লিজা।

তবে স্থানীয় অনেকে জানান, গত কয়েক মাস ধরেই রাজীবের সঙ্গে তার স্ত্রীর লিজার পারিবারিক কলহ চলে আসছিল। এই কলহের জের ধরেই লিজা আত্মহত্যা করতে পারে বলে ধারণা তাদের।

লিজার বাবা শাহাজাহান মৃধার বরাত দিয়ে গফরগাঁও রেলওয়ে জিআরপি পুলিশ ফাঁড়ির এএসআই হাসেম উদ্দিন বলেন, বেশ কিছুদিন ধরেই লিজা মানসিকভাবে অসুস্থ হয়ে পড়েছেন। হয়তো এ কারণেই সন্তানকে নিয়ে আত্মহত্যা করেছেন তিনি।মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানোর প্রস্ততি নেওয়া হচ্ছে। -ডেস্ক