(দিনাজপুর২৪.কম) বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সংশোধিত ফলাফলে ৯ ভোট বেশি পেলেও সভাপতি পদে ওমর সানির জয়ের জন্য যথেষ্ট ছিল। তাই ফলাফল বুঝে নিয়ে বিএফডিসি ত্যাগ করতে উদ্যত হন সানি ও তাঁর স্ত্রী চিত্রনায়িকা মৌসুমী না। এ সময় সহশিল্পীরা তারকা এই দম্পতিকে জড়িয়ে ধরে কান্নায় ভেঙ্গে পড়েন। মঙ্গলবার বিএফডিসিতে কিছুক্ষণের জন্য এমনই হৃদয়বিদায়ক পরিস্থিতির সৃষ্টি হয়।

ওমর সানি-অমিত হাসান প্যানেল থেকে নির্বাচিত জাকির হোসেন, কমল পাটকের ও জেসমিনসহ বেশ কয়েকজন শিল্পী সেখানে উপস্থিত ছিলেন। এ সময় উপস্থিত শিল্পীরা কান্নায় ভেঙে পড়লে মৌসুমী-সানি দম্পতি তাদেরকে বুকে টেনে নিয়ে সান্ত্বনা দেন এবং বাংলাদেশের চলচ্চিত্রের উন্নয়নে মন দিয়ে কাজ করে যেতে বলেন।

এর আগে, গত রবিবার নির্বাচনের ফলাফলে অসঙ্গতির অভিযোগ তুলে পুনরায় ভোট গণনার দাবি জানিয়ে লিখিত আবেদন করেন ওমর সানি। সেই আবেদনে সাড়া দিয়ে সোমবার দুপুর থেকে পুনরায় ভোট গণনা করা হয়। তবে সংশোধিত ফলাফলে ওমর সানি ৯ বেশি পেলেও ভোট ব্যবধানে অনেক এগিয়ে থাকায় সভাপতি পদে মিশা সওদাগরকেই জয়ী ঘোষণা করা হয়।

প্রসঙ্গত, স্বামী চিত্রনায়ক ওমর সানি নির্বাচনে হেরে গেলেও একই প্যানেল থেকে প্রতিদ্বন্দ্বিতা করে কার্যকরী সদস্য নির্বাচিত হয়েছেন মৌসুমী। -ডেস্ক