(দিনাজপুর২৪.কম) মৌসুমীর নাম দিয়ে ফেসবুক অ্যাকাউন্ট খুলে সেসইব দিয়ে প্রতারণা করা হচ্ছে বলে অভিযোগ আনলেন চিত্রনায়ক ওমর সানী। মঙ্গলবার নিজের ফেসবুক হ্যান্ডেলে ওমর সানী বেশ কয়েকটি ‘ফেইক’ অ্যাকাউন্টের স্থিরচিত্র প্রকাশ করেছেন। যেগুলো মৌসুমীর নামে খোলা হলেও আসলে নেপথ্যে রয়েছেন অপরিচিত কে, মৌসুমী নন।

এসব অ্যাকাউন্ট থেকে বিভিন্নজনের নিকট থেকে টাকা পয়সাও চাওয়া হচ্ছে বলে জানান ওমর সানী। মৌসুমীর ভাবমূর্তি নষ্ট করতেই এমনটা করা হচ্ছে বলে দাবি ওমর সানীর।

ওমর সানীর প্রকাশ করা স্থিরচিত্রে মৌসুমীর নামে একটি ফেসবুক পেইজ দেখা যায় যেখানে প্রায় ৫৯ হাজার ফেসবুক ব্যবহারকারী লাইক দিয়েছেন। যা সত্যি একজন ব্যক্তির জন্য হুমকির বলে মনে করেন সাইবার ক্রাইমের কর্মকর্তারা।

ওমর সানী বলেন, ‘এর আগে আপনাদেরকে আমি জানিয়েছি, আপনারা যে স্টিল গুলি দেখতে পাচ্ছেন আরো অনেক আছে? এগুলো একটাও মৌসুমির আইডি নয়, পেজ নয়, অসংখ্য কমপ্লেইন আমার কাছে দিচ্ছে ,আমাদের ভক্তরা যে এখান থেকে টাকা চাচ্ছে বাজে মন্তব্য করছে এবং মৌসুমির ভাবমূর্তি নষ্ট করছে, যা কিছু করবেন নিজ দায়িত্বে করবেন ধন্যবাদ সবাই ভাল থাকবেন বাসায় থাকবেন।’

একটি ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক করা হয়েছে দাবি করে ওমর সানী বলেন, ‘প্রথম আইডিটা একসময় আমাদের কাছে ছিল কিন্তু দুই বছর যাবত আমাদের কাছে নেই এটা হ্যাক হয়েছে।’  -ডেস্ক