(দিনাজপুর২৪.কম) মুন্সীগঞ্জে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে মাসুদ (১৮) নামে এক যুবক নিহত হয়েছেন। শনিবার ভোরে জেলা সদরের চরকেওয়ার ইউনিয়নের দক্ষিণ চরমুশুরা গ্রামে এ ঘটনা ঘটে। সংঘর্ষে অপর তিনজন গুলিবিদ্ধসহ ১০ জন আহত হয়েছেন। গুলিবিদ্ধরা হলেন- তারিক (২০), সুমন দেওয়ান (২০) ও ইরফান (২২)। তাদের মুন্সীগঞ্জে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া অন্যদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইউনুস আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ওই গ্রামের আওয়ামী লীগ নেতা নান্নু হাজী ও মো. হারুনের সঙ্গে অপর আওয়ামী লীগ নেতা এবং ওয়ার্ড মেম্বার মন্টু দেয়ানের মধ্যে এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছে। গত ইউপি নির্বাচনে হারুনকে পরাজিত করে মন্টু দেওয়ান মেম্বার নির্বাচিত হন। এরপর হারুন ও তার গ্রুপ এলাকা ছাড়া হয়। এরই পরিপ্রেক্ষিতে নান্নু হাজী ও হারুন এক হয়ে আজ ভোরে মন্টু দেওয়ান গ্রুপের উপর হামলা করলে এ সংঘর্ষ শুরু হয়। এতে গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মাসুদ নিহত হন। এছাড়া অপর তিনজন গুলিবিদ্ধসহ ১০ জন আহত হয়েছেন।
ওসি জানান, পরিস্থিতি তাদের নিয়ন্ত্রণে রয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। দোষীদের ধরতে অভিযান চালাচ্ছে পুলিশ। -ডেস্ক