4মুহাম্মদ আবদুল কাহহার (দিনাজপুর২৪.কম) বাংলাদেশ আহলেহাদীস জামা‘আত ও আহলেহাদীস ছাত্রসমাজ আজ শুক্রবার দুপর ২ ঘটিকায় জাতীয় প্রেসক্লাবের সামনে দক্ষিণ এশিয়ার বৌদ্ধ রাষ্ট্র মিয়ানমারের আরাকান রাজ্যে রোহিঙ্গা মুসলিম জনগোষ্ঠির ওপর সেদেশের সরকারী পুলিশ-সেনাবাহিনী ও কিছু বৌদ্ধ ভিক্ষু সন্ত্রাসীদের হামলা ও নির্যাতনের প্রতিবাদে
মাননবন্ধন ও প্রতিবাদ কর্মসূচী পালন করেছেন। অনুষ্ঠিত এ মানববন্ধনে অংশগ্রহণ করেন আহলেহাদীস জামা‘আত-এর নায়েবে আমীর ড. মুহাম্মদ মুসলেহ উদ্দিন, আহলেহাদীস তাবলীগে ইসলাম বাংলাদেশের আমীর ও প্রবীণ আলেমে দীন শাইখ মুহাম্মদ শামসুদ্দীন সিলেটী, সেক্রেটারী জেনারেল শাইখ এসএম আব্দুল লতীফ ও আহলেহাদীস ছাত্র সমাজ-এর সাধারণ সম্পাদক শাহাদৎ হুসাইন খান ফয়সালসহ উভয় সংগঠনের কেন্দ্রীয় ও জেলা নেতৃবৃন্দ, কর্মী,-সমর্থক এবং সর্বস্তরের ধর্মপ্রাণ মুসলিম জনতা।

বক্তাগণ জাতিসংঘ ও ওআইসি-সহ আন্তর্জাতিক মহলকে নিরীহ নিরস্ত্র রোহিঙ্গা মুসলিমদেরকে জাতিগতভাবে নির্মূল করার উদ্দেশ্যে পরিচালিত হত্যাকা- ও নির্যাতন থেকে বিরত রাখার জন্য মিয়ানমার সরকারের ওপর চাপ প্রয়োগের আহ্বান জানান।  সংগঠনের নায়েবে আমীর ও বিশিষ্ট শিক্ষাবিদ ড. মুসলেহ উদ্দিন মানবিক কারণে ও মুসলিম ভ্রাতৃত্ববোধে উজ্জিবিত হয়ে মাযলুম রোহিঙ্গা শরণার্থীদেরকে সর্বোচ্চ সহযোগিতা করার ও তাদের ন্যায়সঙ্গত অধিকার প্রতিষ্ঠায় জাতীয় ও আন্তর্জাতিকভাবে সহযোগিতা করার জন্য বাংলাদেশ সরকারের প্রতি আহ্বান জানান। আহলেহাদীস ছাত্র সমাজ-এর সাধারণ সম্পাদক শাহাদৎ হুসাইন খান ফয়সাল রোহিঙ্গাসহ বিশ্বের সকল নির্যাতিত মুসলিমদের পাশে দাঁড়ানোর জন্য মুসলিম উম্মাহর নেতৃবৃন্দের প্রতি উদাত্ত আহ্বান জানান। একই সাথে ছাত্র-তরুণদেরকেও যেকোন অন্যায় ও নির্যাতনের বিরুদ্ধে সোচ্চার হওয়ার জন্য আহ্বান জানান।