(দিনাজপুর২৪.কম) দীর্ঘ দশবছর মডেলিং করার পর অবশেষে মিডিয়াকে বিদায় জানালেন তাবাসসুম অনিলা হৃদি। গত সাতমাস ধরে মিডিয়ার কাজ থেকে নিজেকে গুটিয়ে নিয়েছেন তিনি। সবচেয়ে চমকপ্রদ খবর হলো গতকাল এ জনপ্রিয় মডেল বসেছেন বিয়ের পিঁড়িতে। রাজধানীর ধানমন্ডির সুগন্ধা কমিউনিটি সেন্টারে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

হৃদি জানান, পারিবারিক ভাবেই তাদের বিয়ে সম্পন্ন হয়েছে। হৃদির স্বামী আদনান ইবনে স্কলাস্টিকা স্কুলের প্রশাসক হিসেবে দায়িত্ব পালন করছেন।

হৃদি বললেন, বিয়ে করে ফেললাম। গত সাত মাস ধরে কাজ করছি না। মিডিয়াকে বিদায় জানিয়েছি। এখন থেকে শুধুই সংসার। তবে, উল্লেখযোগ্য কোন ইভেন্ট বা প্রোগ্রাম হলে হয়তো কাজ করতে পারি। কিন্তু টানা দশবছর মডেলিং করার পর এখন মনে হচ্ছে সংসারটাই মন দিয়ে করি। পরিপূর্ণ গৃহিনী হতে যাচ্ছি বলতে পারেন।’

শুধু মিডিয়াই নয়, ফেসবুকেও দীর্ঘদিন নেই এ মডেল। জানালেন, শুধু হোয়াটসআপ ভাইবারে পাওয়া যাচ্ছে তাকে। ঈদের পর থেকে ফেসবুকে ফিরতে পারেন। ভক্তদের জন্য এ বার্তাটুকু জানলেন তিনি। ২০০৫ সালে ‘ইউ গট দ্য লুক’ কম্পিটিশন থেকেই উঠে আসেন হৃদি। তার পরপরই ঝুঁকে পড়েন কোরিওগ্রাফিতে। দিনে দিনে হয়ে উঠেন পরীক্ষিত কোরিওগ্রাফার। মাঝে টুকটাক নাটকেও দেখা গেছে তাকে। অংশ নিয়েছেন বিভিন্ন ফ্যাশন হাউসের ফটোশ্যুটে। বড়পর্দায়ও কাজ করেছেন তিনি। সানিয়াত হোসেনে ‘অল্প সল্প প্রেমের গল্প’ সিনেমায় নজরুলের একটি গানের তালে পারফর্ম করে আলোচিত হয়েছেন। পর্দায় মিনিট পাঁচেকের উপস্থিতেই জানান দিয়েছেন, নিজের পারঙ্গমতা। মাঝে বেশ কিছুদিন মিডিয়া পাড়ায় দেখা যায়নি তাকে।