সাহেব (দিনাজপুর২৪.কম) দিনাজপুর জেলা পুলিশ সুপার মোঃ হামিদুল আলম বিপিএম প্রতিটি সংগঠনকে শীতার্ত মানুষের পাশে দাড়ানোর আহবান জানিয়ে বলেন, মানব সেবার মাধ্যমেই আমাদের সকলকে এগিয়ে আসতে হবে। ঢাকা ব্যাংক শুধু নয়, প্রতিটি ব্যাংকসহ বিভিন্ন সংগঠন শীতার্তদের পাশে দাড়াতে হবে। তবুও ঢাকা ব্যাংকের এই মহৎ উদ্যোগ অব্যাহত থাকার আহবান জানান। তিনি আরও বলেন, সুষ্ঠু ও স্বাভাবিক জীবন যাপন করতে হলে আপনাদের সন্তানদের খেয়াল রাখতে হবে। মাদক ও কোন অপকর্মের সাথে জড়িত না থাকে সে দিক থেকে নজরে রাখতে হবে। একটি দুর্ঘটনা আপনার সারাজীবনের কান্না যেন না হয়।
২৭ জানুয়ারী শনিবার দিনাজপুর সদর উপজেলার ৬নং আউলিয়াপুর ইউনিয়নে নুরানী মাদ্রাসা মাঠ প্রাঙ্গনে ঢাকা ব্যাংক দিনাজপুর শাখার উদ্যোগে ৮০০ জন শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা পুলিশ সুপার মোঃ হামিদুল আলম বিপিএম এসব কথা বলেন।
এর পুর্বে ঢাকা ব্যাংক লিমিটেডের উত্তর জোনের ভি.পি ও আঞ্চালিক প্রধান মোঃ ফারুক আহমেদের সভাপতিত্বে বক্তব্য রাখেন দিনাজপুর ৬নং আউলিয়াপুর ইউনিয়ন চেয়ারম্যান মোঃ আব্দুর রাজ্জাক, ঢাকা ব্যাকং দিনাজপুর শাখার এস.পি.ও এবং ম্যানেজার অপারেশন সোহেব আহমেদ, সোহা অটো রাইস এর স্বত্তাধিকারী সাদেকুল ইসলাম, সমাজ সেবক মাহবুব আহমেদ প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন ৬নং আউলিয়াপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ আব্দুল হাই বকুল।