(দিনাজপুর২৪.কম) স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, বেগম খালেদা জিয়া প্রতিহিংসার রাজনীতি করবেন না বলে ঘোষণা দিয়ে জাতীয় ঐক্যের ডাক দিয়েছেন। ১৫ আগস্ট জাতীয় শোক দিবসের দিন রঙ্গিন শাড়ী পড়ে কেক কেটে উৎসব পালন করেছেন। এটি কি প্রতিহিংসার রাজনীতি নয়? যে ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধুকে হত্যা করা হয়েছে এবং শিশু রাসেলকেও নির্মমভাবে হত্যা করা হয়েছে। মানবতাবোধ থাকলে তিনি (খালেদা) এই দিন কেক কেটে উৎসব পালন করতেনা না।
আজ বুধবার বিকেলে বাজার স্টেশন এলাকায় মুক্তির সোপান চত্বরে জাতীয় শোক দিবস উপলক্ষে জেলা কৃষকলীগ আয়োজিত বিশাল জনসভায় প্রধান অতিথি হিসেবে একথা বলেন। তিনি আরও বলেন, ১৫ আগস্ট ভারতের স্বাধীনতা দিবস। তারপরও ভারতীয় হাই কমিশনারের কার্যালয় শোক দিবসকে সম্মান জানাতে কোন উৎসব পালন করেনা। অথচ আমাদের দেশের নেত্রী হয়ে তিনি কেক কেটে উৎসব পালন করেন।
বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে স্বাস্থ্যমন্ত্রী বলেন, ৭ বছরের শেখ হাসিনার সরকার বিদ্যুৎ সমস্যার সমাধান করেছে, কৃষক সার ও পানি পাচ্ছে এবং গ্রামগঞ্জে ডাক্তার দেয়া হয়েছে। এছাড়াও বিনা রক্তপাতে ছিটমহল উদ্ধার এবং মায়ানমারের কাছে সমুদ্রসীমা উদ্ধার করা হয়েছে। দেশের আইন শৃঙ্খলা পরিস্থিতি সরকারের নিয়ন্ত্রনে রয়েছে। মিথ্যা অজুহাতে পদ্মাসেতুর অর্থায়ন বন্ধ করেছে যে বিশ্বব্যাংক আজ তারাই শেখ হাসিনার সরকারের নেতৃত্বে দেশ আজ নিম্ন মধ্য আয়ের দেশে পরিণত হয়েছে বলে ঘোষণা দিয়েছে। জেলা কৃষকলীগের সভাপতি রফি খন্দকারের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক মন্ত্রী আব্দুল লতিফ বিশ্বাস, সাধারণ সম্পাদক আবু মোহাম্মদ গোলাম কিবরিয়া, কেন্দ্রীয় কৃষকলীগের সহ-সভাপতি আব্দুল লতিফ তারিন, সাংগঠনিক সম্পাদক সাখাওয়াত হোসেন সুইট, আওয়ামী লীগ নেতা এড. কে এম হোসেন আলী হাসান, সিরাজুল ইসলাম খান, বিমল কুমার দাস, এড. আব্দুর রহমান, মনিরজ্জামান মনির, এড. আব্দুল হাকিম, জিহাদ আল ইসলাম, জাকিরুল ইসলাম লিমন, একরামুল হক প্রমূখ।(ডেস্ক)