(দিনাজপুর২৪.কম) হলিউডের ‘জঙ্গল বুক’ কিংবা বলিউড কিং শাহরুখ খান নয়, বরং ভারতের সিনেমার বক্স অফিস রীতিমত জোর করে দখলে নিল তুমুল জনপ্রিয় অভিনেত্রী শ্রদ্ধা কাপুর ও টাইগার শ্রফ অভিনীত সিনেমা ‘বাঘি’! মুক্তির মাত্র তিন দিনেই বলিউডের বক্স দখলে নিল ছবিটি!

গেল বছরে বরুন ধাওয়ানের সঙ্গে জুটি বেধে ব্লকবাস্টার ছবি উপহার দিয়েছিলেন জনপ্রিয় ‘আশিকি-২’ খ্যাত অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। এর আগের বছরে সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে ব্যবসাসফল ছবি করে মাতিয়ে দিয়েছিলেন বলিউড! তবে এই বছরে আর বরুন, সিদ্ধার্থ কিংবা আদিত্যর সাথে নয়, ‘বাঘি’ নামের ছবিতে অভিনেতা টাইগার শ্রফের সাথে প্রথমবার জুটি বেধেই বাজিমাৎ করে দিয়েছেন শ্রদ্ধা! কারণ ৪৫ কোটি রুপি বাজেটের এই সিনেমা দিয়ে মাত্র তিন দিনেই ছবিটি আয় করেছে প্রায় ৩৯ কোটি রুপি!

‘বাঘি’র মাধ্যমেই শ্রদ্ধা কাপুর ও টাইগার শ্রফ প্রথমবার জুটিবদ্ধ হলেন। এরআগে শ্রদ্ধা কাপুর একাধিক ব্যবসাসফল ছবিতে অভিনয় করলেও টাইগার শ্রফ শুধুমাত্র একটি ছবিতে অভিনয় করেছেন। ‘হিরোপন্তি’ নামের ওই ছবিতে টাইগারে বিপরীতে ছিলেন কৃতি স্যানন। সাব্বির খানের পরিচালনায় গত ২৯ এপ্রিল মুক্তি পেয়েছে ছবিটি।

মুক্তির এক সপ্তাহে চলতি বছরে সবচেয়ে বেশি আয় করেছে শাহরুখ অভিনীত সিনেমা ‘ফ্যান’। এরপরই আছে অক্ষয়ের এয়ারলিফট ও হলিউডের সিনেমা ‘জঙ্গল বুক’। অন্যদিকে এক সপ্তাহ না হতেই, মানে মুক্তির মাত্র চারদিনেই শ্রদ্ধা কাপুর ও টাইগার শ্রফের সিনেমা ‘বাঘি’ আয় করেছে প্রায় চল্লিশ কোটি রুপি। ধারনা করা হচ্ছে হয়তো এক সপ্তাহ প্রেক্ষাগৃহে চলার পর সবচেয়ে বেশি আয়কারি সিনেমা হিসেবে জায়গা করে নিবে শ্রদ্ধা কাপুর ও টাইগার শ্রফের ‘বাঘি’। -ডেস্ক