(দিনাজপুর২৪.কম) মাঠেই কান্না জুড়ে দিলেন ক্রিস গেইল। তাকে সান্ত্বনা দিতে এগিয়ে এলেন আম্পায়ার। কিন্তু গেইল তো শিশুর মতো কান্না করেই চলেছেন। কি এমন কষ্ট ক্যারিবীয় ব্যাটিং দানবের? কেন মাঠের মধ্যে এত দর্শকের সামনেও আবেগকে বাঁধ দিতে পারলেন না?

আসল ঘটনা এমন সিরিয়াস কিছু নয়। মাঠে যেমন ব্যাট হাতে দর্শক বিনোদন দিতে পছন্দ করেন, তেমনি মানুষ হিসেবেও কিন্তু খুব মজার গেইল। মাঠে এর আগে তার নাচ দেখেছেন অনেকেই, প্রতিপক্ষের সঙ্গে খুনসুঁটিও।

সীমিত ওভারের ক্রিকেটের ইউনিভার্স বস হিসেবে খ্যাত ক্যারিবীয় ব্যাটিংদানব ক্রিস গেইলের একটি মজার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে।

ওই ভিডিওতে দেখা যায়, প্রতিপক্ষ ব্যাটসম্যানের বিপক্ষে এলবিডব্লিউর আবেদন করেন গেইল। কিন্তু আম্পায়ার সেই আবেদনে সারা না দেওয়ায় ৪০ বছর বয়সী গেইল শিশুর মতো কেঁদে ফেলেন। গেইলের সেই মজার কান্নার অবয়ব দেখে হাসি ধরে রাখতে পারেননি মাঠে থাকা আম্পায়ারও।

জানা গেছে, গত ২২ নভেম্বর দক্ষিণ আফ্রিকার মজানসি সুপার লিগে পার্ল রকসের বিপক্ষে ইনিংসের প্রথম ওভারেই বোলিং করেন জোসি স্টারসের হয়ে খেলা ক্রিস গেইল। বোলিংয়ে এসেই প্রতিপক্ষের ওপেনার হেনরি ডেভিসের প্যাডে বল লাগিয়েই এলবিডব্লিউর জন্য জোড়ালো আবেদন করেন তিনি। কিন্তু আম্পায়ার আবেদনে সারা না দেওয়ায় শিশুর মতোই কান্নাকাটি করেন গেইল।

অবশ্য ওই ম্যাচে ক্রিস গেইলরা পার্ল রকসকে ৪ উইকেটে পরাজিত করেন। কিন্তু এ ম্যাচে দলের হয়ে ব্যাট হাতে মাত্র এক রান করেন গেইল। আর এক ওভার বল করে বিনা উইকেটে খরচ করেন ৫ রান।