(দিনাজপুর২৪.কম) স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান রবিবার বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের খুনি আব্দুল মাজেদের ফাঁসি কার্যকর প্রধানমন্ত্রীর পক্ষ হতে দেশবাসীর জন্য মুজিববর্ষের উপহার।

তিনি বলেন, ‘গতকাল (শনিবার) বঙ্গবন্ধুর একজন খুনির ( আব্দুল মাজেদ) ফাঁসি কার্যকর হয়েছে। জাতি আবার ভারমুক্ত হলো। তার ফাঁসি প্রধানমন্ত্রীর পক্ষ হতে দেশবাসীর জন্য মুজিববর্ষের উপহার।’

স্বরাষ্ট্রমন্ত্রীর ধানমন্ডির বাসায় তার কাছে নৌ প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী শিপার্স কাউন্সিল অব বাংলাদেশ কর্তৃক দুঃস্থ ও অসহায়দের মধ্যে বিতরণের জন্য দুই হাজার প্যাকেট খাদ্যসামগ্রী হস্তান্তরের সময় তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, বাকি আরও ৫ জন খুনি বিদেশে পলাতক রয়েছে। তাদের দুইজন কোথায় আছে  সে সম্পর্কে আমাদের কাছে সুনির্দিষ্ট তথ্য আছে। তবে সকলকে  দেশে ফিরিয়ে আনতে সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছে সরকার। দেশে এনে তাদেরও ফাঁসি কার্যকর করা হবে।

স্বরাষ্ট্রমন্ত্রী দেশের মানুষকে ঘরে অবস্থান করার জন্য এবং অতিব প্রয়োজন ব্যতিত ঘর হতে বের না হওয়ার জন্য আহ্বান করেন। ত্রাণ হস্তান্তর অনুষ্ঠানে বাংলাদেশ শিপার্স কাউন্সিলের চেয়ারম্যান মো. রেজাউল করিম উপস্থিত ছিলেন। সূত্র : ইউএনবি