(দিনাজপুর২৪.কম) চাঁদের দেশে বাড়ি ছিল তাঁর। মঞ্চে যখন অবতীর্ণ হতেন, অবাক হয়ে বিশ্ব তাকিয়ে থাকত তাঁর ‘মুনওয়াক’-এর দিকে। প্রায় এক দশক হতে চলেছে ইহজগতকে বিদায় জানিয়েছেন তিনি। কিন্তু আজও ‘মাইকেল ম্যানিয়া’ বর্তমান স্বমহিমায়। পপ-সম্রাটকে ভুলতে না পারা সেই ম্যাজিককেই বলিউডের পর্দায় তুলে ধরতে যাচ্ছেন টাইগার শ্রফ। সঙ্গী নওয়াজউদ্দিন সিদ্দিকি ও নবাগতা নিধি আগরওয়াল। প্রকাশ্যে এল তারই থিয়েট্রিকাল ট্রেলার।

প্রথম ছবিতে ‘হিরোপন্তি’ দেখালেও এরপর আর তেমনভাবে বলিউডে কেরমতি দেখাতে পারেননি টাইগার। বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে তাঁর ‘ফ্লাইং জট’ও। তাই এবার নিজের সেরা অস্ত্রটি সামনে রেখেই বলিউডের ময়দানে নামছেন জ্যাকি-পুত্র। নাচের জন্য তাঁর সুখ্যাতি এমনিতেই রয়েছে। আর ছোটবেলা থেকেই এই ক্ষেত্রে তাঁর অনুপ্রেরণা জ্যাকসনই। তাই এই ছবি তাঁর কাছেও অত্যন্ত গুরুত্বপূর্ণ।

দেশি জ্যাকসনের এই নয়া কাহিনির অন্যতম গুরুত্বপূর্ণ অঙ্গ নওয়াজউদ্দিন সিদ্দিকি। ‘গ্যাংস অফ ওয়াসেপুর’-এর পর ফের একবার গ্যাংস্টারের ভূমিকায় দেখা যাবে নওয়াজকে। তবে এবার তাঁর চরিত্রে গাম্ভীর্য অনেকটাই কম। বরং এখানে দেশি মাইকেলের ইশারায় নাচতে দেখা যাবে পোড় খাওয়া এই অভিনেতাকে।

দুই অভিনেতার সঙ্গেই বলিউডে আগমন ঘটছে নবাগতা নিধি আগরওয়ালের। শোনা গেছে, ৩০০ জন প্রতিযোগীর মধ্যে থেকে নিজের এই নতুন নায়িকাকে বেছে নিয়েছেন পরিচালক সাব্বির খান। ব্যালে, কত্থক ও বেলি ড্যান্সে প্রথাগত শিক্ষা রয়েছে নতুন অভিনেত্রীর। বলিউডে তাঁর আইডল ঐশ্বরিয়া রাই বচ্চন। অ্যাশের মতোই নিজেকে গড়ে তুলতে চান তিনি। আর এই তিন ভিন্ন জাতের অভিনেতাকে নিয়েই জুলাই মাসে বি-টাউনে দেশি মাইকেলের ম্যাজিক তৈরি করতে চলেছেন পরিচালক সাব্বির। -ডেস্ক