(দিনাজপুর২৪.কম)সিলেট নগরী থেকে এক কিশোরের ঝুলন্ত লাশ ও বিয়ানীবাজারে জঙ্গল থেকে মস্তকবিহীন এক কঙ্কাল উদ্ধার করেছে পুলিশ। বিয়ানীবাজারের লাউতা ইউনিয়নের কালাইউরায় সোনাই নদীর তীরের জঙ্গল থেকে উদ্ধার করা কঙ্কালটির ময়না তদন্তের জন্য বুধবার সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

অপরদিকে, মঙ্গলবার রাতে নগরীর ঘাসিটুলা মজুমদার পাড়ার একটি কলোনীর ঘর থেকে শাহাদাত হোসেন (১৪) নামের এক কিশোরের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

বিয়ানীবাজার থানার (ওসি) অবনী শংকর জানান, সিলেটের সীমান্তবর্তী সোনাই নদীর তীরবর্তী জঙ্গলে অজ্ঞাত ব্যক্তির কঙ্কাল দেখে স্থানীয় ইউপি সদস্য পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে যায়। আলামত হিসেবে কঙ্কাল, কঙ্কালের পাশে পড়ে থাকা লুঙ্গি, কালো রংয়ের জ্যাকেট ও গেঞ্জি জব্দ করা হয়েছে।

এদিকে, গত মঙ্গলবার রাত ৮টার দিকে সিলেট নগরীর ঘাসিটুলা মজুমদারপাড়ার বাছিত মিয়ার কলোনির একটি ঘর থেকে শাহাদত হোসেন নামের এক কিশোরের লাশ উদ্ধার করে পুলিশ। শাহাদত ওই কলোনির ভাড়াটে রফিক মিয়ার ছেলে। পুলিশের ধারণা কোন কারণে শাহাদত আত্মহত্যা করে থাকতে পারে। এ ঘটনায় কোতোয়ালী থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে বলে জানিয়েছেন ওসি সেলিম মিয়া।-ডেস্ক