(দিনাজপুর ২৪.কম)শিশুদের প্রানের প্রতিষ্ঠান বাংলাদেশ শিশু একাডেমীর কেন্দ্রিয় কার্যলয়ে রক্ষার দাবিতে সারা দেশের মতো ভোলায় মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। আজ শুক্রবার সকাল ১১টায় ভোলা প্রেস ক্লাব চত্বরে শিশু অভিভাবক্ও সংগঠক ফোরাম এর ব্যানারে মানববন্ধন কর্মসূচী পালিত হয়।
মানববন্ধনে ভোলার বিভিন্ন শিশু সংগঠক নেতৃবিন্দ অভিভাবকরা ও শিশুরা  এসময় উপস্তিত ছিলেন। এসময় তারা বলেন,সবরা আগে শিশু। শিশু শিশুরা আগামী দিনের ভবিষৎত। তাই শিশুদের ভবিষ্য নষ্ট না করার জন্য বাংলাদেশ শিশু একাডেমীর কেন্দ্রীয় কার্যলয় সরিয়ে না নেয়ার জন্য বক্তারা সরকারের প্রতি অনুরোধ করেন।
তারা বলেন, দেশের জনসংখ্যার ৪৮ শতাংশ শিশু। শিশুদের অধিকার হরন করবেন না। শিশুদের জন্য ইকটু ভাবুন শিশুদের প্রানের জায়গা তাদের ফিরিয়ে দেয়ার দাবি জানান। আর কেন্দ্রীয় কার্যলয় সরিয়ে ফেলা হলে বিভিন্ন বিভাগের লক্ষাধিক প্রশিক্ষনার্থী  শিশু নানা ভোগান্তিতে পরতে হবে বলে জানান।
এসময় বক্তব্য রাখেন আবৃত্তি শিল্পী মশিউর রহমান পিংকু,কাজী নাসিমা শিরিন তুলি, শিশু সংগঠক ও সাংবাদিক আদিল হোসেন তপু,ভাস্কর মজুমদার, মরিয়ম আকতার বাধঁন,ফাতেমা বেগম লাভলি,খাদিজা বেগম, মরিয়ম বিবি সনিয়া,নুসরাত জাহান অহনা,হুমায়রা হোসেন শারা,বর্ষা, ইব্রাহী খলিল সহ আরো অনেকে।(ডেস্ক)