-সংগ্রহীত

(দিনাজপুর২৪.কম) জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালক বাবলু কুমার সাহাসহ নতুন করে চার কর্মকর্তা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে জানা গেছে।

আজ সোমবার বিকেলে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. আবদুল জব্বার অধিদপ্তরের মহাপরিচালকের করোনা আক্রান্তের বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ‘ডিজি স্যারের রেজাল্ট পজিটিভ এসেছে। আরও একাধিক কর্মকর্তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। সেগুলোর ফলাফল এখনো পাওয়া যায়নি।’

তবে নাম প্রকাশে অনিচ্ছুক ওই প্রতিষ্ঠানের আরেক কর্মকর্তা জানান, ডিজিসহ ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের আরও তিনজনের করোনা শনাক্ত হয়েছে। তারা হলেন- উপ-পরিচালক আতিয়া সুলতানা, সহকারী পরিচালক শাহনাজ সুলতানা ও রজবী নাহার।

এর আগে গত বুধবার জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের ঢাকা বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক মনজুর মোহাম্মদ শাহরিয়ারের কোভিড-১৯ শনাক্ত হয়।

তখন তিনি নিজেই গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করে বলেছিলেন, ১১ মে রাত থেকে তার শরীরে সামান্য ব্যথা ছিল। তার সঙ্গে জ্বর-সর্দি থাকায় পরদিন সকালে স্কয়ার হাসপাতালে তিনি করোনা টেস্ট করান। বিকেলে হাসপাতাল থেকে ফোনে তাকে জানানো হয় রেজাল্ট ‘পজিটিভ’ এসেছে। -সূত্র : আ.সময়