রবিউল আলম লিটন (দিনাজপুর২৪.কম))“স্বপ্ন আমার সমৃদ্ধ দেশ, স্বপ্নের বাংলাদেশ” স্লোগান কে হৃদয়ে ধারণ করে কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে “স্বপ্নের বাংলাদেশ” নামক একটি স্বেচ্ছাসেবী সংগঠন যাত্রা শুরু করেছে।
সোমবার বিকালে উপজেলার শিলখূড়ী ইউনিয়নের পাগলাহাট বাজারে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে পায়রা উড়িয়ে সংগঠনটির উদ্বোধন করেন সাবেক এমপি ও কুড়িগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যান জাফর আলী। উদ্বোধন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংগঠনটির নির্বাহী পরিচালক ও সহকারি পুলিশ সুপার ফারুক আহমেদ। উদ্বোধন উপলক্ষ্যে একটি বর্ণাঢ্য শোভা যাত্রা বের হয়।
মানবতা, দেশপ্রেম, নৈতিকতা, সততা, প্রকৃতশিক্ষা, দায়িত্বশীলতা, উদারতা ও মুক্তিযুদ্ধের চেতনায় অগ্রসরমান সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করে স্বাগত বক্তব্য রাখেন সংগঠনটির নির্বাহী পরিচালক।
প্রধান অতিথি তার বক্তব্যে সংগঠনটির সাফল্য কামনা করেন এবং সহযোগীতার আশ্বাস প্রদান করেন।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ভূরুঙ্গামারী উপজেলা পরিষদ চেয়ারম্যান নূরুন্নবী চৌধুরী খোকন, কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, হামিদা খানম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ার হোসেন, পাগলার হাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনোয়ারা খাতুন, জেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুজ্জামান রাকিব, বেরোবি ছাত্রলীগ সম্পাদক নোবেল শেখ ও ভূরুঙ্গামারী ছাত্রলীগ সভাপতি মাহমুদুল হাসান প্রমুখ।
পরে বিভিন্ন পরীক্ষায় সাফল্য অর্জনকারী দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের পুরস্কৃত করা হয়। এছাড়াও প্রধান অতিথি সংগঠনটির উদ্যোগে একটি লাইব্রেরীর ফলক উন্মোচন করেন।