(দিনাজপুর২৪.কম) টি-২০ বিশ্বকাপের ফাইনালে আজ লড়াই করছে ভারত ও অস্ট্রেলিয়া। টস জিতে ব্যাট করছে অসিরা। ভারতীয় বোলারদের ঘাম ঝরাচ্ছেন তারা। কিন্তু ভারতের বিপক্ষে খেলতে ঘৃণা করে অস্ট্রেলিয়ার পেসার মেগান স্কাটের।

কেন, কী এমন ঘটেছিল তার সাথে?

জবাবে স্কাট জানান তার তিক্ত অভিজ্ঞতার কথা। এবারের আসরের প্রথম ম্যাচে ভারতের দুই ওপেনার শেফালি ভার্মা ও স্মৃতি মন্ধনা তার বলে অনেক পিটিয়েছিলেন। শেফালি তো প্রথম ওভারেই চারটি বাউন্ডারি হাঁকান।

এর আগে ত্রিদেশীয় টুর্নামেন্টেও একই হাল হয়েছিল। আজ ফাইনালে এ জুটিকেই আবার মোকাবেলা করতে হবে তাকে। তাই পুরনো কথা মনে করে এমনটা বলেছেন মেগান।

ফাইনাল ম্যাচের ব্যাপারে তিনি বলেন, ‘আমি ভারতের বিপক্ষে খেলতে ঘৃণা করি। ওরা আমার কাছ থেকে অনেক রান নিয়েছে। স্মৃতি ও শেফালি আমাকে শেষ করে দিয়েছে। ত্রিদেশীয় সিরিজে শেফালি আমাকে যে ছক্কাটা মেরেছিল, কখনো এতো বড় ছক্কা হজম করিনি।’

আজ পাওয়ার প্লেতে এই ওপেনারদের বিপক্ষে বল হাতে নামবেন মেগান। পুরনো স্মৃতি মনে করে তিনি বলেন, আবার মুখোমুখি হওয়ায় কিছু পরিকল্পনা তো অবশ্যই থাকবে। তবে পাওয়ার প্লেতে আমি ওদের বিপক্ষে লড়াইয়ে পিছিয়ে। ওরা আমাকে বেশ সহজেই খেলে।’ -ডেস্ক