(দিনাজপুর২৪.কম) ফেনীর সোনাগাজীতে এক স্কুলছাত্রীকে (১২) ধর্ষণের দায়ে গ্রেপ্তার হয়েছেন উপজেলার মতিগঞ্জ ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি তমিজ উদ্দিন নয়ন (৫০)। গতকাল বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে ইউনিয়নের ভাদাদিয়া গ্রামের চুনি মাঝি বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশ জানিয়েছে, মতিগঞ্জ ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি তমিজ উদ্দিন নয়ন একজন ফার্নিচার ব্যবসায়ী। গত ১ অক্টোবার তার দোকানের এক কর্মচারীর মেয়েকে তিনি ধর্ষণ করেন। গতকাল বৃহস্পতিবার ভুক্তভোগীর মা সোনাগাজী মডেল থানায় মামলা করলে নয়নকে গ্রেপ্তার করা হয়।

মামলার এজাহারে বলা হয়েছে, নয়ন মেয়েটির সম্পর্কে চাচা হয়। গত ১ অক্টোবর ৭ম শ্রেণির ওই ছাত্রী প্রাইভেট পড়তে যাওয়ার সময় নয়ন তাকে দোকানের ভেতর নিয়ে ধর্ষণ করে। ঘটনাটি কাউকে জানালে ভুক্তভোগী ও তার পরিবারকে হত্যার হুমকি দেন। ঘটনাটি নয়নের স্ত্রী দেখে ফেলে। মুখ বন্ধ রাখতে স্ত্রীকে মারধর করে নয়ন। তাদের ঝগড়ার কারণে বিষয়টি কয়েকজন জেনে যান। পরে এক কান-দুই কান থেকে ঘটনাটি ভুক্তভোগীর পরিবার জেনে যায়। পরে মেয়েকে জিজ্ঞেস করলে সে পুরো ঘটনা খুলে বলে।

সোনাগাজী মডেল থানার (ওসি, তদন্ত) আব্দুর রহিম বলেন, ভুক্তভোগীর মা গতকাল রাত ৮টার দিকে মামলা করেন। পরে রাত সাড়ে ১০টায় ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি তমিজ উদ্দিন নয়নকে গ্রেপ্তার করা হয়। শিশুটির স্বাস্থ্য পরীক্ষার পর প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। -সূত্র : আ.সময়