জিন্নাত হোসেন (দিনাজপুর২৪.কম)  দিনাজপুর জেলা প্রশাসক মীর খায়রুল আলম বলেছেন, ভোক্তা শব্দটি ছোট, তবে এর পরিধি অনেক ব্যাপক। জিনি একটি পণ্য বিক্রয় করেন, তিনি আবার অপর একটি পণ্যের ভোক্তা। সেদিক বিবেচনায় নিলে আমরা সবাই ভোক্ত। ভোক্তাদের অধিকার অনেকে হয়তো অশিক্ষা বা অসচেতনতার কারণে আমরা সে অধিকারের কথা জানি না। দেশের একজন সচেতন নাগরিক হিসেবে আমাদের সকলের এ বিষয়ে জানা দরকার। উন্নত বিশ্বে মানুষ ভক্তা অধিকার সম্পর্কে বেশ সচেতন। শুধুমাত্র আইন প্রয়োগ করে বা আন্দোলন করে ভোক্তাদের অধিকার রক্ষা করা যাবে না। এর জন্য চাই সচেতনতা।  ২২ সেপ্টেম্বর মঙ্গলবার দিনাজপুর সদর উপজেলা প্রশাসন আয়োজিত জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহয়োগিতায় উপজেলা ভোক্তা অধিকার সমাবেশ-২০১৫ এ বক্তব্যে জেলা প্রশাসক মীর খায়রুল আলম প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন।
প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, মানুষ সৃষ্টির সেরা জীব। মানুষের যে বিবেক আছে সে বিকেককে জাগ্রহ তরতে হবে। নৈতিক গুনাবলীর বিকাশ ঘটাতের পারলেই তবেই ভক্তা অধিকার সংরক্ষিত হবে। নৈতিক গুনাবলীর বিকাশ নিজ পরিবার থেকে শুরু করতে হবে।
সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. ফরিদুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দিনাজপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ আবুবকর সিদ্দিক, সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুর রহমান, চেম্বার অব কমার্সের সভাপতি মোঃ মোসাদ্দেক হুসেন, সিনিয়র সহ সভাপতি মোঃ আনোয়ারুল ইসলাম, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইমদাদ সরকার, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান কিশোর কুমার রায় ও মহিলা ভাইস চেয়ারম্যান হাসমিন লুনা। সদর উপজেলা প্রকল্প কর্মকর্তা মোঃ আলতাফ হোসেন এর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ডাঃ মোঃ শহিদুল্লাহ ও কাব দিনাজপুর জেলা কমিটির সদস্য জিনাত রহমান। অনুষ্ঠান পরিচালনা করেন।