1. dinajpur24@gmail.com : admin :
  2. dinajpur24@gmail.com : akashpcs :
  3. self@unliwalk.biz : brandymcguinness :
  4. ChristineTrent91@basic.intained.com : christinetrent4 :
  5. azegovvasudev@mail.ru : latricebohr8 :
  6. news@dinajpur24.com : nalam :
  7. vaughnfrodsham2412@456.dns-cloud.net : reneseward95 :
  8. Sonya.Hite@g.dietingadvise.club : sonya48q5311114 :
সোমবার, ১৪ অক্টোবর ২০১৯, ০৪:২৯ পূর্বাহ্ন
নোটিশ :
নতুন রুপে আসছে দিনাজপুর২৪.কম! ২০১০ সাল থেকে উত্তরবঙ্গের পুরনো নিউজ পোর্টালটির জন্য দেশব্যাপী সাংবাদিক, বিজ্ঞাপনদাতা প্রয়োজন। সারাদেশে সংবাদকর্মী নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা এখনই প্রয়োজনীয় জীবন বৃত্তান্ত সহ সিভি dinajpur24@gmail.com এ ইমেইলে পাঠান।

বড়পুকুরিয়া কয়লা খনিতে সংবাদ সম্মেলনে জাতীয় শ্রমিক লীগ কমিটি ঘোষনা

  • আপডেট সময় : বুধবার, ২১ নভেম্বর, ২০১৮
  • ১ বার পঠিত

মোঃ আফজাল হোসেন (দিনাজপুর২৪.কম)  দিনাজপুররের বড়পুকুরিয়া কয়লা খনি জাতীয় শ্রমিক লীগ কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে জাতীয় শ্রমিকলীগ পার্বতীপুর উপজেলা শাখার কমিটি ঘোষন করেন। গতকাল ২১ শে নভেম্বর দুপুর ২ টায় বড়পুকুরিয়া কয়লাখনি গভঃ রেজিঃ নং বাঃ জাঃ ফেঃ ১১ জাতীয় শ্রমিকলীগ কার্যালয়ে জাতীয় শ্রমিক লীগের সাধারন সম্পাদক মোঃ জাকির হোসেন ৪৫ সদস্য বিশিষ্ট্য জাতীয় শ্রমিক লীগ এর পূণাঙ্গ কমিটি ঘোষনা করেন। কমিটির ঘোষনার সময় উপস্থিত ছিলেন এই কমিটির সভাপতি মোঃ জাহিদুল ইসলাম রতন, সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন, সিনিয়র সহ সভাপতি মোঃ মাহবুবুল আলম, সহ সভাপতি মোঃ একরামুল হক কালাম, সহ সভাপতি মোঃ আবু সালেহ, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মাহামুদুন নবী মিলন, সহ সাধারণ সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক মোঃ নজরুল ইসলাম ও ক্রিড়া বিষয়ক সম্পাদক মোঃ এহসানুল হক সোহাগ সহ বড়পুকুরিয়া কয়লা খনি জাতীয় শ্রমিকলীগের সকল সদস্য ও নেতাকর্মী উপস্থিত ছিলেন ।
কমিটি ঘোষনা শেষে বড়পুকুরিয়া কয়লা খনির জাতীয় শ্রমিক লীগের সভাপতি মোঃ জাহিদুল ইসলাম রতন সংবাদ সম্মেলনে শ্রমিকদের উদ্দেশ্যে বক্তবে বলেন, খনিজ সম্পদে ভরপূর এই জেলা বিশ্বের কাছে ব্যাপক পরিচিতি লাভ করেছে। বড়পুকুরিয়া কয়লা খনিটি বাংলাদেশের প্রথম ভূ-গর্ভস্থ খনি। এই খনির সকল স্থরের কর্মকর্তা, কর্মচারী বৃন্দু নিরলস প্রচেষ্টা চালিয়ে খনি হতে কয়লা উত্তোলন করে ইতি মধ্যে দেশের জ্বালানী খাতে গুরুত্বপূর্ণ অবদান রেখেছে। আমরা আশা করি আগামীতে খনির উন্নয়নের গতি ধারা অব্যহত রেখে অত্র এলাকার এবং দেশ ও জাতীর বুনিয়াদ মজবুদ করে গড়ে তুলতে আমাদের এই শ্রমিকলীগ সহায়ক ভূমিকা পালন করবেন।

নিউজট শেয়ার করুন..

এই ক্যাটাগরির আরো খবর