(দিনাজপুর২৪.কম) পীরগঞ্জ উপজেলার বড়দরগাহ এলাকা থেকে শ্যামল দাস (৩২) নামে ব্র্যাকের এক কর্মকর্তার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে উপজেলার বড়দরগাহ এলাকার ভাড়া বাসা থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত ম্যামল দাস ২০১১ সালের ২০ এপ্রিল ব্যাকে যোগদানের পর ২০১৩ সালের ৭ অক্টোবর পীরগঞ্জ উপজেলার বড়দরগাহ এলাকায় বদলী হয়ে আসেন। প্রোগাম অফিসার পদে সেখানে তিন বছর ধরে কর্মরত ছিলেন। তিনি ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার চাপড় পার্বতীপুর গ্রামের ধমালিমন দাসের ছেলে।

পুলিশ জানায়, চাকরির সুবাদে অফিসের পাশেই একটি বাসায় পৃথক কক্ষে ভাড়া থাকতেন ব্র্যাকের প্রগতি শাখার প্রোগ্রাম অফিসার শ্রামল দাস ও দাবি শাখার প্রোগ্রাম অফিসার নীর মোহন। প্রতিদিনের ন্যায় নীরমোহন সকালে ঘুম থেকে উঠে দেখেন শ্যামল ঘুম থেকে উঠেননি। পরে তিনি শ্যামলকে ডাকতে থাকেন। তবে কোনো সাড়া না পেয়ে পেছনের জানালা দিয়ে দেখেন শ্যামলের লাশ রশিতে ঝুলছে।

খবর পেয়ে পীরগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) প্রলয় কুমার দরজা ভেঙে লাশটি উদ্ধার করেন। ময়নাতদন্তের জন্য লাশ রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে পীরগঞ্জ থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে বলেও জানায় পুলিশ। -ডেস্ক