(দিনাজপুর ২৪.কম) ভালবাসার এক অন্যরকম নজির। ফুটবল বিশ্বে বিভিন্ন দলের নানা রকম সমর্থকের কথা শোনা গেছে। কিন্তু নীলফামারীর সৈয়দপুরে দেখা মিলেছে এক ব্যতিক্রম সমর্থক গোষ্ঠীর। পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়ন ব্রাজিলের সমর্থনে ১৫ সদস্যের এক ব্যতিক্রমী সমর্থক গোষ্ঠী গড়ে তুলেছেন তারা।
 ফুটবলার যেমন মাঠে খেলেন, তেমনি তারা মাঠেই কাজ করেন। তবে প্রিয় ব্রাজিল দলের জার্সি পড়ে। এই দলের প্রতি একটি নির্দেশ রয়েছে জার্সি না পড়লে সে আর দিনমজুরের কাজ করতে পারবে না।
 উপজেলার বাঙ্গালিপুর ইউনিয়নের লক্ষণপুর চড়কপাড়া এলাকার দক্ষিণ দোলায় আউষ ধানের চারা লাগানোর সময় এসব দিনমজুরের সাথে কথা হয়।
 দিনমজুরদের দলনেতা মোকছেদুল-১ (৩৫) জানান, ২০১০ সালে বিশ্বকাপ ফুটবলে টিভিতে খেলা দেখে আমরা সবাই ব্রাজিল দলের সমর্থক হয়ে যাই। সে থেকে জার্সি নিজেরাই ১২০ টাকা কিনে গায়ে চড়াই। কাজ করার সময় এই জার্সি না পড়লে তাকে কাজে নেয়া হয় না এটা বলে দেয়া আছে। ব্রাজিলের ফুটবল খেলোয়াড়রা মাঠে খেলেন আর আমরা মাঠে তাজ করি। জার্সি পুরানো হলে আবার ২০১৪ সালে নতুন করে কেউ কেউ কিনে নেন।
 ১৫ সদস্যের এই দলে রয়েছেন আব্দুল কাদের (৩৪), সাজু (৩৬), আইনুল (৩২), সাহানুর (৩৪), সালেক (২৯), রাশেদ (৩১), আতাউর (২৫), মোকছেদুল-২ (৩৩), আকতারুল (২৪), আব্দুল লতিফ (৩২), রুহুল আমিন (২৯), হালিম (২৭), আনিস (৩৫) ও মোসাদ্দেক (৩৫)। এদের সকলের বাড়ি পাশাপাশি গ্রাম কোরাণীপাড়া, কান্দুরা মোড় ও দলুয়া চৌধুরীপাড়ায়।(ডেস্ক)