(দিনাজপুর২৪.কম) বিয়ে-শাদি ঠিক করে দেওয়া ব্যবসার সঙ্গে সম্পৃক্ত গাজী আশরাফ হোসেন ওরফে ঘটক পাখি ভাইয়ের ব্যাংক হিসাব তলব করেছে জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর)। সোমবার তার ব্যাংক হিসাব তলব করা হয়েছে।

আগামী সাত কার্যদিবসের মধ্যে পাখি ভাইয়ের সব ধরনের আমানত, বিনিয়োগ ও ভল্টে থাকা সম্পদ সম্পর্কে তথ্য দিতে ব্যাংকগুলোকে চিঠি দিয়েছে এনবিআর।

এবিষয়ে ঘটক পাখি ভাই বলেন, গতকাল রোববার দুই তিনজন এসেছিলেন তার ভাগিনার বিয়ে নিয়ে আলোচনা করতে। আমি তাদের বলেছি যে পাত্র পাত্রীর ছবি নিয়ে আসেন, আমি ইনশাআল্লাহ বিয়ে দিয়ে দিব। তারা আমার ব্যবসা সম্পর্কেও খোঁজ খবর নেয়। পরে জানতে পারি যে তারা এনবিআরের লোক, বিয়ের কোনও বিষয়ে তারা আসেননি।

পাখি ভাই বলেন, এনবিআর জানে না যে আমরা ডাল ভাত খাই। বিয়ের ঘটকালি করে যে টাকা পাই তা দিয়ে স্টাফদের বেতন, অফিস ভাড়া দিয়ে হাতে কিছু থাকে না।  তারা যে অফিস দেখছে সেটিও তো আমার না, ডেকোরেশনসহ ভাড়া দেই এবং ৩৫ বছর ধরে এই মার্কেটে ভাড়া আছি।

উল্লেখ্য, ঘটক পাখি ভাইয়ের বাড়ি বরিশাল। দুই ভাইয়ের মধ্যে তিনি বড়। পড়াশোনা বেশি দূর করতে পারেননি, টেনেটুনে ক্লাস নাইন। ১৭ বছর বয়সে বিয়ে করেন।  স্ত্রী, চার ছেলে আর দুই মেয়ে নিয়ে পাখি ভাইয়ের সংসার। ছেলেমেয়েরা বিয়ে করে নিজ নিজ ক্ষেত্রে প্রতিষ্ঠিত হয়েছেন। এখন নিজের ছোট মেয়ে আর স্ত্রী নিয়ে থাকেন।-ডেস্ক