(দিনাজপুর২৪.কম)  লিগের প্রথম ম্যাচে পয়েন্ট হারালেও দ্বিতীয় ম্যাচে গোল উৎসব করেছে স্প্যানিশ লিগের জায়ান্ট রিয়াল মাদ্রিদ। রিয়াল বেতিসের জালে ৫ গোল দিয়েছে স্প্যানিশ লিগের সেরা এই দলটি। ক্রিস্টিয়ানো রোনালদো না পারলেও জোড়া গোল করেছেন হামেস রদ্রিগেস ও গ্যারেথ বেল। অপর গোলটি করেছেন করিম বেনজেমা। তিন ফুটবলারের অসাধারণ নৈপুণ্যে বেতিসকে ৫-০ গোলে হারিয়েছে রিয়াল মাদ্রিদ।
ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে ৭০ হাজার ৮৭৬ দর্শকের সামনে জ্বলে উঠতে সময় নেয়নি রিয়াল মাদ্রিদ। ম্যাচের দ্বিতীয় মিনিটেই লিড নেয় রিয়াল। ওয়েলসের উইঙ্গার বেল রিয়ালের হয়ে মৌসুমের প্রথম গোলটি করেন। রদ্রিগেসের ক্রস থেকে হেড দিয়ে গোলটি করেন বেল। ৩৯ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন রদ্রিগেস। ফ্রি কিকে ডি বক্সের বাইরে থেকে বাঁ পায়ের কোনাকুনি শটে কলম্বিয়ান এই তারকা স্কোরলাইন ২-০ করেন।
২-০ তে লিড নিয়ে বিরতিতে যায় রিয়াল। বিরতি থেকে ফিরেই আবারও স্বাগতিক দর্শকদের মাতিয়ে তোলেন ফরাসি স্ট্রাইকার করিম বেনজেমা। দ্বিতীয়ার্ধের দ্বিতীয় মিনিটে বেলের ক্রস থেকে অসাধারণ হেড দিয়ে মৌসুমে নিজের প্রথম গোল করেন বেনজেমা। তিন মিনিটের ব্যবধানে রদ্রিগেস রিয়ালকে আবারও এগিয়ে দেন। ডি বক্সের ভেতরে বাইসাইকেল শটে নিজের দ্বিতীয় গোলের স্বাদ পান এই তরুণ কলম্বিয়ান। শেষ বাঁশি বাজার এক মিনিট আগে বেতিসের জালে শেষ পেরেকটি ঠুকে দেন গ্যারেথ বেল। ডি বক্সের ২৫ গজ দূর থেকে বাঁ পায়ে শট নিয়ে বেতিসের জালে পাঠাতে ভুল করেননি বেল।
এর আগে ম্যাচের ৬১তম মিনিটে একটি গোল পরিশোধের সুযোগ পেয়েছিল বেতিস। কিন্তু পেনাল্টি থেকেও গোল আদায় করতে ব্যর্থ হয় সফরকারীরা।
উল্লেখ্য, লিগের প্রথম ম্যাচে স্পোর্টিং গিজনের সঙ্গে গোলশূন্য ড্র করে রিয়াল মাদ্রিদ।