(দিনাজপুর২৪.কম) সিরাজগঞ্জের তাড়াশে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে ৪ দিন ধরে অনশন করছেন রিমা খাতুন (২০) নামের এক প্রেমিকা। ঘটনাটি ঘটেছে, তাড়াশ পৌর এলাকার কাউরাইল গ্রামের নজরুল ইসলামের ছেলে প্রেমিক আবু হাসেম (২২) এর বাড়িতে। প্রেমিকা রিমা খাতুন চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলরা উত্তর কৃঞ্চ গোবিন্দপুর গ্রামের মাহাবুল হকের মেয়ে ।

স্থানীয়রা জানান, গত বুধবার দুপুর থেকে প্রেমিকের বাড়িতে বিয়ের দাবিতে আমরণ অনশন করছেন ওই প্রেমিকা। প্রেমিকা রিমা খাতুন জানান, প্রেমিক আবু হাসেমের সাথে প্রায় ১ বছর পূর্বে মোবাইল ফোনে দু’জনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছে। আর বিয়ের প্রলোভন দেখিয়ে আবু হাসেম বিভিন্ন জায়গায় নিয়ে গিয়ে একাধিক বার তার সঙ্গে শারীরিক সম্পর্কও স্থাপন করেছেন ।

কিন্তু সম্প্রতি তাকে বিয়ের কথা বললে হাসেম তাকে বিয়ে না করে নানারকম তালবাহানা করতে থাকে। তাই বিয়ের দাবিতে আমি তার বাড়িতে অনশন শুরু করেছি। আর হাসেম আমাকে বিয়ে না করলে আমি এ বাড়িতেই আত্মহত্যা করবো।

তাড়াশ সদর ইউপি চেয়ারম্যান বাবুল শেখ জানান, গ্রাম্য প্রধানদের নিয়ে বিষয়টি সমাধান করার চেষ্টা করছি।
এ প্রসঙ্গে তাড়াশ থানা ওসি মোস্তাফিজুর রহমান বলেন, বিষয়টি আমি শুনেছি। কিন্তু থানায় এখনো কেউ অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনানুযায়ী ব্যবস্থা নেয়া হবে। -ডেস্ক