(দিনাজপুর২৪.কম) দেশের জনপ্রিয় ইউটিউবার সালমান মুক্তাদির ও জেসিয়া ইসলাম। প্রেম, ভালোবাসা, বিরহ নিয়ে অনেকদিন আলোচনায় ছিলেন তারা। মাঝে বিতর্কের মুখে দুজনই বহুদিন কাটিয়েছেন একা। তবে এবার একাকীত্ব কাটিয়ে আবারো বিয়ের সাজেই একসঙ্গে ফিরলেন তারা।

এদিকে, এর আগের বছরও (২০১৮) এক সাদা কালো ছবিতে বিয়ের সাজে দেখা গিয়েছিল তাদের। সেই ছবি দেখে অনেকেই ভেবেছিলেন সালমান-জেসিয়ার প্রেম বিয়েতে গড়িয়েছে! পরে অবশ্য জানা যায়, ওই ছবিটি ছিল ‘ছবির প্রতিচ্ছবি’ নামের একটি টেলিছবির।

তবে এবার আর কোন সাদা কালো ছবি নয়, রঙিন ছবিতে বিয়ের সাঁজে দেখা গেছে সালমান-জেসিয়াকে। আর ছবিটি নিজেই ইনস্টাগ্রামে প্রকাশ করেছেন জেসিয়া। যা দেখে এরই মধ্যে ভক্তরা শুরু করে দিয়েছেন সমালোচনা। কিছু ভক্ত বলেই ফেলেছেন, বিয়েতো আরও আগেই হয়েছে, তবে এতদিন পরে ছবি প্রকাশ করার কী ছিল?

আবার কেউ কেউ বলেছেন, মারামারি, ঝগড়া বিবাদ করেও অবশেষে তোমাদের মিলন হল, ভালোই লাগছে।

তবে যে যাই বলুক, সালমান-জেসিয়ার এই ছবি কোন বিয়ের ছবি নয় বরং লাক্স মেডিস্পা অ্যান্ড সেলুনের ফটোশুটে অংশ নিয়েছেন তারা। ফটোশুটের সেই ছবিগুলো সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেন তারা দুজনেই।

এই বিষয়ে জেসিয়া ইসলাম বলেন, কয়েকদিন আগে এই ফটোশুটে অংশ নিয়েছিলাম। এর চেয়ে বেশিকিছু ভাবার কারণ নেই। মূলত একটি বিউটি পার্লারের জন্য আমাদের এই সাজ।

প্রসঙ্গত, দেশের প্রথম ইউটিউবার হিসেবে বেশ পরিচিতি রয়েছে সালমান মুক্তাদিরের। অন্যদিকে জেসিয়া ইসলাম ২০১৭ সালের মিস ওয়ার্ল্ড বাংলাদেশ বিজয়ী। -ডেস্ক