(দিনাজপুর২৪.কম) চ্যাম্পিয়ন্স ট্রফির অভিযান শুরুর আগেই ধাক্কা খেল অস্ট্রেলিয়া। শ্রীলঙ্কা ম্যাচের আগে নেটে অনুশীলনের সময় গুরুতর চোট পেয়েছিলেন গ্লেন ম্যাক্সওয়েল। মালিঙ্গাদের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে রানের খাতা খোলার আগেই আউট হয়ে ফেরেন তিনি।

এবার পাকিস্তানের বিরুদ্ধে নির্ভরযোগ্য এই ব্যাটসম্যানকে বাইরে রেখেই দল সাজাতে চলেছে অজিরা। ম্যাক্সওয়েল অবশ্য গত ম্যাচে শূন্য রানে ফেরার জন্য বাদ পড়ল এমন ভাবার কারণ নেই। চোটের জন্য এই অলরাউন্ডারকে বিশ্রাম দেওয়া হল।

ফলে আইপিএল-এর পর খাতায় কলমে ম্যাক্সওয়েলের কাছে, ব্যাটিং-এর ভুল ত্রুটি শোধরানোর কোন সুযোগই রইল না। সরাসরি মিনি বিশ্বকাপের মূল পর্বে নিউজিল্যান্ডের বিরুদ্ধে তার ব্যাট পরীক্ষিত হবে। ওয়ার্ম আপ ম্যাচে ম্যাক্সওয়েল নিজেকে ঝালিয়ে নেওয়ার সুযোগ না পাওয়ায় স্মিথের চিন্তা বাড়ল।

অন্যদিকে আইপিএলের পর পঞ্চাশ ওভারের মহারণে নিজের ব্যাটিং ঝালিয়ে নেওয়ার সুযোগ পাচ্ছেন স্টিভ। পাকিস্তানের বিরুদ্ধে শেষ প্রস্তুতিতে তাই পূর্ণ শক্তির দল নামানোই অজি শিবিরের লক্ষ্য। ২ জুন নিউজিল্যান্ডের বিরুদ্ধে ম্যাচ দিয়ে চ্যাম্পিয়ন্স ট্রফি অভিযান শুরু করতে চলেছে অস্ট্রেলিয়া। -ডেস্ক