মোঃ নজরুল ইসলাম (দিনাজপুর২৪.কম) দিনাজপুরের প্রথম শ্রেণীর বিরামপুর পৌরসভার নব-নির্বাচিত মেয়র অধ্যক্ষ আক্কাস আলী ও কাউন্সিলরবৃন্দ রবিবার (১৪ ফেব্রুয়ারী) পৌরসভার দায়িত্ব ভার গ্রহণ করেছেন। অনুষ্ঠানে দিনাজপুর-৬ আসনের এম,পি শিবলী সাদিক সবাইকে করোনা টিকা নেওয়ার অনুরোধ জানিয়ে মঞ্চ থেকে প্রধানমন্ত্রীর নিকট বিরামপুরকে জেলা বাস্তবায়নের দাবি জানান।
এ উপলক্ষ্যে পৌর চত্বরে সূধি সমাবেশে দিনাজপুর-৬ আসনের এম,পি শিবলী সাদিক, বিরামপুর উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ ও হাকিমপুর উপজেলা চেয়ারম্যান ও পৌর মেয়র উপস্থিত ছিলেন। দিনাজপুর-৬ আসনের এমপি শিবলী সাদিক আরো বলেন, বিরামপুর পৌরসভার নির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের দিন বদলের অঙ্গিকার নিয়ে কাজ করতে হবে। ফুটপাতকে নান্দনিক ও ব্যবসা প্রতিষ্ঠানের সম্মুখ ফুল-আল্পনা দিয়ে সুসজ্জিত করতে হবে এবং বিরামপুরকে জেলা ঘোষণার জন্য উপযুক্ত ভাবে গড়ে তুলতে হবে।
বিরামপুর পৌরসভার নব-নির্বাচিত মেয়র অধ্যক্ষ আক্কাস আলী বলেন, পৌরবাসীকে সাথে নিয়ে পৌরসভার রাস্তা ঘাট, ড্রেন ও হাট বাজারের উন্নয়নের মাধ্যমে পৌরসভাকে একটি নান্দনিক ও মডেল পৌরসভা হিসাবে গড়ে তুলবো।
পৌরসভার নির্বাহী প্রকৌশলী ফয়জুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন, দিনাজপুর-৬ আসনের এম,পি শিবলী সাদিক, বিরামপুর পৌরসভার নব-নির্বাচিত মেয়র অধ্যক্ষ আক্কাস আলী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি মিজানুর রহমান, সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান খায়রুল আলম রাজু, সাবেক উপজেলা চেয়ারম্যান পারভেজ কবীর, হাকিমপুর উপজেলা চেয়ারম্যান হারুনুর রশীদ, পৌর মেয়র জামিল হোসেন চলন্ত, বিরামপুর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি নাড়– গোপাল কু-ু, যুগ্ম সাধারণ সম্পাদক গোলজার হোসেন, বিরামপুর মহিলা কলেজের উপাধ্যক্ষ মেজবাউল হক, পৌর সচিব সেরাফুল ইসলাম প্রমূখ ।